দেখুন কাণ্ড, মাইকেল জ্যাকসন বিক্রি করছেন ঘটিগরম !

দেখুন কাণ্ড, মাইকেল জ্যাকসন বিক্রি করছেন ঘটিগরম !

একদিকে যখন এই রাজ্যে ভোটের উত্তাপ বাড়ছে অন্য দিকে বাংলাদেশে মাইকেল জ্যাকসনের ঘটিগরমের উত্তাপও বেড়ে চলেছে।

একদিকে যখন এই রাজ্যে ভোটের উত্তাপ বাড়ছে অন্য দিকে বাংলাদেশে মাইকেল জ্যাকসনের ঘটিগরমের উত্তাপও বেড়ে চলেছে।

  • Share this:

#ঢাকা: বাংলাদেশে মাইকেল জ্যাকসন ! তাও আবার ঘটিগরম বিক্রেতা? ভাবছেন একী কাব্য ! আসলে এটি পুরনো এক কাসুন্দি, যা নতুন করে আবার বাজার এসেছে ইন্টারনেটের দয়ায় ৷ তিন বছর আগের এই ভিডিও দুম করে আবার ভাইরাল হয়েছে ৷ খানিকটা বুঝতে অসুবিধে হচ্ছে নিশ্চয়ই? হওয়ারই কথা। প্রথমটায় ভিডিও দেখে চমকে যাওয়া স্বাভাবিক।

পরনে কালো টুপি, সাদা শার্ট,কালো ট্রাউজার।হাতে মাইক।নিমেষে করে চলেছেন মুন ওয়াক।প্রথমটায় দেখলে ঘাবড়ে যেতেই হয়। আাসলে এই শিল্পী একজন ঘটিগরম বিক্রেতা। হলপ করে বলতে পারি এরকম প্রতিভাবান ব্যক্তি ঘটিগরম বিক্রি করছে ভাবতে একটু অবাকই লাগবে আপনার।

একটা ঘটি গরমের ঠেলা গাড়ি। তার গায়ে লেখা 'নিউ জ্যাকসন ভাইয়ের ঘটিগরম চিড়া ও চানাচুর'। তাতে ঘটি গরমের সব জিনিসের পাশাপাশি রয়েছে একটি মাইক। মাইকেল জ্যাকসনের গান চালিয়ে হাতে মাইক নিয়ে তখন যেন স্বয়ং জ্যাকসন দাঁড়িয়ে আপনার সামনে।ব্রেক ডান্সের ঝড়ের মাঝেই গানের তালে তালে তৈরি হয়ে যাবে ঘটিগরম।

সারাদিন মানুষের মনোরঞ্জন করার পাশাপাশি ৫০০ টাকার জিনিসও বিক্রি করে ফেলেন এই ব্যক্তি। এই ঘটিগরম বিক্রেতা যে প্রতিভা দেখিয়ে চলেছেন তাতে পরিষ্কার বোঝাই যাচ্ছে তিনি কত বড় মাইকেল জ্যাকসন ভক্ত।নাচের এই ক্ষমতা দেখে একটা বিষয় বলতেই হয়, এই শিল্পী ঘটিগরম না বিক্রি করে কোনও রিয়ালিটি শোতে অংশগ্রহন করলেও চমকে দেবেন দর্শকদের।

ভিডিও সৌজন্যে: Universal Sky 

Published by:Akash Misra
First published:

লেটেস্ট খবর