পপুলার হিন্দি গানে বিদেশে বাবা-ছেলের জমজমাটি নাচ, দেখে মুগ্ধ দেশীয় নেটিজেনরা

পপুলার হিন্দি গানে বিদেশে বাবা-ছেলের জমজমাটি নাচ, দেখে মুগ্ধ দেশীয় নেটিজেনরা

'ও বেটাজি' গানের সঙ্গে বিদেশী বাবা-ছেলের দুর্দান্ত নাচ, দেখে মুগ্ধ দেশবাসী।

'ও বেটাজি' গানের সঙ্গে বিদেশী বাবা-ছেলের দুর্দান্ত নাচ, দেখে মুগ্ধ দেশবাসী।

  • Share this:

    #নয়াদিল্লি: দেখলে যেন চোখ ফেরানো যায় না! গানের সঙ্গে প্রতিটি স্টেপে তালে তাল মিলিয়ে বাবা-ছেলের পরিবেশন, এক্কে বারে যেন প্রফেশনাল নাচিয়ে। সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

    বলিউডের গান যে বিদেশের মাটিতেও বেশ জনপ্রিয় তা নতুন করে বলার কিছু নেই। এর আগেও বলিউডের বিভিন্ন গানের সঙ্গে নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার ঘটনা আমরা হামেশাই দেখছি। তবে এ বার যে গানটিতে বাবা-ছেলে নেটদুনিয়া কাঁপাচ্ছে তা হল ১৯৫১ সালে ভগবান দাদা পরিচালিত ‘আলবেলা’ ছবির বিখ্যাত গান ‘ও বেটাজি, আরে ও বাবুজি; কিস্‌মত কা হাওয়া কাভি নরম, কাভি গরম’।

    লকডাউনে রিলিজ করেছিল অনুরাগ বসু পরিচালিত ‘লুডো’। সেই ছবিতে ‘ও বেটাজি’ গানটি অরিজিনাল ভার্সান ব্যবহার করা হয়। আর তারপর থেকে এই গানের জনপ্রিয়তা আরও বেড়ে গিয়েছে। যেন গুনগুন করে সবাই গেয়ে চলেছে এই গান। সোশ্যাল মিডিয়ার দৌলতে এই ধরনের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

    আর সেই সুযোগ নিয়ে রিকি পন্ড নামক ওই ব্যক্তি নেটদুনিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তাঁর ছেলের সঙ্গে ‘ও বেটাজি’ গানে নাচ দেখিয়ে নেটবাসীদের মন জয় করে নিয়েছেন তিনি। রিকি ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে নেটফ্লিক্স এবং একালের অন্যতম বলিউড অভিনেতা পঙ্কজ ত্রীপাঠিকে ট্যাগ করেছেন। পোস্টটির ক্যাপশনে লিখেছেন তাঁরা যেন এই ভিডিও সকলের সঙ্গে ভাগ করে নেন।

    চলুন দেখে নেওয়া যাক বাবা-ছেলের সেই অভিনব নাচ-

    View this post on Instagram

    A post shared by Ricky L. Pond (@ricky.pond)

    তবে এটাই প্রথম বার নয়। এর আগেও বলিউড গানের সঙ্গে নাচের ভিডিও পোস্ট করে দেশের নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছিলেন। ‘ওয়ার’ ছবি থেকে ’ঘুঙরু’ এবং ‘রঙ্গিলো মারো ঢোলনা’ গানের সঙ্গে তাঁর পারফর্ম্যান্স ছিল একেবারে অনবদ্য।
    Published by:Somosree Das
    First published:

    লেটেস্ট খবর