হোম /খবর /বিদেশ /
'খুব ভালোবাসে আমাকে,' ৭০ বছরের বৃদ্ধকে বিয়ে করতে চান বছর ২৩-এর যুবতী

'খুব ভালোবাসে আমাকে,' ৭০ বছরের বৃদ্ধকে বিয়ে করতে চান বছর ২৩-এর যুবতী

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Viral: সোশ্যাল মিডিয়া মাধ্যম রেডিট-এ পোস্ট করে ওই যুবতী জানতে চেয়েছিলেন, এই বিয়ের সিদ্ধান্ত আদৌ সঠিক কিনা।

  • Share this:

#কলকাতা: বয়সের পার্থক্য ৫০ বছর। কিন্তু তার পরেও ভালোবাসার কেনও খামতি নেই। ৭১ বছরের বৃদ্ধকে বিয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বছর ২৩ এর এক যুবতী। সোশ্যাল মিডিয়া মাধ্যম রেডিট-এ পোস্ট করে ওই যুবতী জানতে চেয়েছিলেন, এই বিয়ের সিদ্ধান্ত আদৌ সঠিক কিনা। তবে সেই প্রশ্নের জবাবে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা।

ওই যুবতী নিজের পরিচয় প্রকাশ্যে আনেননি। রেডিট-এ পোস্ট করে তিনি জানিয়েছেন, ৭১ বছরের ওই বৃদ্ধের সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন ২ বছর ধরে। সেই বৃদ্ধ আদতে তাঁর বয়ফ্রেন্ড। তিনি খুব সুখী আছেন। কারণ, তাঁর বয়ফ্রেন্ড তাঁকে খুব ভালোবাসেন। এখন সেই বয়ফ্রেন্ড বিয়ের প্রস্তাব দিয়েছেন। তাই ওই তরুণী বিষয়টি নিয়ে কিছু দ্বিধাগ্রস্থ অবস্থায় রয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ওই যুবতী গোটা বিষয়টা জানিয়েছেন। সেই সঙ্গে তিনি প্রশ্ন করেছেন, দুজনের মধ্যে বয়সের পার্থক্য ৫০ বছরের। তবে এই বয়সের পার্থক্য তাঁদের সম্পর্কের মাঝে কখনও বাধা হয়ে দাঁড়ায়নি বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, দিনকয়েকের মধ্যেই কনকনে ঠান্ডা কলকাতায়, জেনে নিন হিমেল বাতাস ও বৃষ্টির পূর্বাভাসও

ওই যুবতীর পোস্টে নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। অনেকেই বলেছেন, এতো বড় বয়সের পার্থক্য থাকলে কখনই বিয়ের মতো সারাজীবন থাকার সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। আবার কেউ কেউ ওই যুবতীর পাশে দাঁড়িয়েছেন। তাঁরা জানিয়েছেন, বয়স শুধু একটা সংখ্যা মাত্র। ভালোবাসার মধ্যে বয়স দেখা কখনই উচিত নয়।

আরও পড়ুন, শ্রদ্ধা ওয়ালকর হত্যার ছায়া দিল্লিতে! বাবার দেহ ফ্রিজবন্দি, নানা জায়গায় দেহাংশ ছড়িয়ে আসত মা-ছেলে

ওই মহিলা জানিয়েছেন, তাঁর বয়ফ্রেন্ড তাঁকে খুব ভালোবাসেন এবং যত্ন নেন। বয়ফ্রেন্ডের মা এবং বাবা খুব অসুস্থ। এই সময়ে তাঁর পাশে থাকা প্রয়োজন। তাই তিনিও বিয়ের বিষয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন।

Published by:Suvam Mukherjee
First published:

Tags: Couple, Marriage, Relationship, Social Media, Viral, বিয়ে, ভাইরাল