corona virus btn
corona virus btn
Loading

জনসমক্ষে চুমু খেতে নারাজ ! মেরে মুখ ফাটিয়ে দেওয়া হল ২ সমকামী মহিলার

জনসমক্ষে চুমু খেতে নারাজ ! মেরে মুখ ফাটিয়ে দেওয়া হল ২ সমকামী মহিলার
representative image
  • Share this:

#লন্ডন: একের পর এক ঘুষি, ক্ষতবিক্ষত দুই মহিলা। নাক, চোখ, মুখ দিয়ে গলগল করে রক্ত ঝরছে। কিন্তু কী অপরাধে তাঁদের সঙ্গে এহেন নৃশংস আচরণ করা হচ্ছে ? জানা গেল, প্রকাশ্যে চুমু না খাওয়ার জেরে ওই দুই সমকামী মহিলাকে লন্ডনের বাসে বেধড়ক পেটায় দুষ্কৃতীরা। দু'জনকে নিয়ে বেশ কিছু ক্ষণ ধরে চলল রঙ্গ-রসিকতা, অশ্রাব্য গালিগালাজ।

দুই নিগৃহীত মহিলার এক জনের করা ফেসবুক পোস্টের দৌলতে ঘটানটি প্রকাশ্যে আসে। পোস্ট করা হয়েছে দুই ক্ষতবিক্ষত মহিলার ছবিও। এখনও পর্যন্ত দুষ্কৃতীদের কাউকেই গ্রেফতার করতে পারেনি লন্ডন পুলিশ।

নিগৃহীত দুই মহিলার একজনের নাম মেলানিয়া গেমোনাট। তিনি বিবিসি রেডিওকে জানিয়েছেন, গত ৩০ মে গভীর রাতে তিনি আর তাঁর সঙ্গীনী ক্রিস বাসে চেপে ক্যামডেন টাউনে যাচ্ছিলেন। বাসের উপর তলায়, একেবারে সামনের সারির দু’টি আসনে তাঁরা পাশাপাশি বসে চুমু খাচ্ছিলেন। ওই সময়েই জনাচারেক যুবক বাসে ওঠে। ক্রিস, মেলানিয়াকে দেখে তাঁদের সামনে চলে আসে। চলতে থাকে নোংরা রসিকতা। মেলানিয়া, ক্রিসকে সকলের সামনে চুমু খেতে বলে, জড়িয়ে ধরতে বলে। বলে যুবকদেরও চুমু খেতে।

ফেসবুক পোস্টে মেলানিয়া লিখেছেন, ‘‘আমি প্রথমে ওদের সঙ্গে মজা করে ব্যাপারটাকে হাল্কা করে দিতে চেয়েছিলাম। ভেবেছিলাম, খানিকটা হাসি, ঠাট্টা করে ওরা আমাদের সিটের সামনে থেকে চলে যাবে। ক্রিস তো অসুস্থ হয়ে পড়ার ভান করতে শুরু করল। কিন্তু তাতেও দেখলাম কিছু হল না। ওরা আমাদের নিয়ে ব্যঙ্গ, বিদ্রূপ চালিয়েই যেতে থাকল। আমাদের দিকে কয়েন ছুড়তে শুরু করল। নানা রকমের অঙ্গভঙ্গি করতে থাকল। তারপর আচমকা নাকে, মুখে, চোখে ঘুষি মারতে শুরু করল । তার পর বাস থামতেই ওরা নেমে গেল।’’

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনাটা ঘটেছিল রাত আড়াইটে নাগাদ। দুই মহিলার নাকে, মুখে ঘুষি মেরে ক্ষতবিক্ষত করে তাঁদের মোবাইল ফোন ও হ্যান্ডব্যাগ নিয়ে উধাও হয়ে যায় দুষ্কৃতীরা। দুই মহিলাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই তাঁদের চিকিৎসা হয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে। কাউকে গ্রেফতার করা যায়নি।

অন্য ভিডিও দেখুন--বড়বাজারের গোডাউনে ভয়াবহ আগুন, বিস্ফোরণের শব্দ, দেখুন ভিডিও

First published: June 8, 2019, 3:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर