Home /News /howrah /
Howrah: রাস্তা পরিণত পুকুরে! যাতায়াত করতে হিমশিম খাচ্ছেন সাধারন মানুষ

Howrah: রাস্তা পরিণত পুকুরে! যাতায়াত করতে হিমশিম খাচ্ছেন সাধারন মানুষ

title=

রাস্তা যেন খন্ড খন্ড পুকুর, প্রায় দেড় কিলোমিটার পথ পারাবার করতে কালঘাম ছুটছে পথ চলতি মানুষ ও চালকের। বর্ষায় রাস্তার ভয়ানক রূপ, মাঝ রাস্তায় তৈরি হয়েছে বড় বড় গর্ত, সেই গর্তে বর্ষার জমা জল বিপদজনক রূপ নিয়েছে।

  • Share this:

    #হাওড়া : রাস্তা যেন খন্ড খন্ড পুকুর, প্রায় দেড় কিলোমিটার পথ পারাবার করতে কালঘাম ছুটছে পথ চলতি মানুষ ও চালকের। বর্ষায় রাস্তার ভয়ানক রূপ, মাঝ রাস্তায় তৈরি হয়েছে বড় বড় গর্ত, সেই গর্তে বর্ষার জমা জল বিপদজনক রূপ নিয়েছে। প্রতিদিন কয়েক হাজার মানুষের যাতায়াত। সাইকেল বাইক টোটো প্রাইভেট কার বিভিন্ন যানবাহন যাতায়াত করে সারাদিন। উলুবেরিয়া রঘুদেবপুর কেটো পোল থেকে বেলকুলাই সি কে এসি বিদ্যাপীঠ (Belkulai CK AC Vidyapith) পর্যন্ত ১ কিলোমিটারের বেশি পথ। খাত খন্দে ভরা, বর্ষায় জল জমে আরও বিপদজনক রূপ নিয়েছে। ওই রাস্তার এক চালকের কথায়, কয়েক মাস যাবত রাস্তার বেহাল দশা দিনে একাধিকবার যাতায়াত করতে হয় রাস্তা খারাপ হওয়ার জন্য অনেকটা সময় বেশি লাগে যাতায়াত করতে।

    সেই সঙ্গে অতি সাবধানতা অবলম্বন করে পরাপার করতে হচ্ছে। প্যাসেঞ্জার নিয়ে যাতায়াত করতে রাস্তার উপড় খাত খন্দে জমা জল ঠিকমতো রাস্তা বোঝা যায় না, দুর্ঘটনা ঘটার আশঙ্কা। বেলকুলাই সি কে এ সি বিদ্যাপীঠের ছাত্র ছাত্রীদের স্কুলে যাবার প্রধান রাস্তা। প্রতিদিন বহু ছাত্র-ছাত্রী সাইকেল নিয়ে যাতায়াত করে।

    আরও পড়ুনঃ মর্মান্তিক! নদীতে স্নান করতে নেমে জলে তলিয়ে গেলেন বৃদ্ধ!

    ওই রাস্তা হয়ে আসার সময় মাঝে মধ্যেই স্কুলের ছাত্রছাত্রীরা সাইকেলে আসার সময় দুর্ঘটনা ঘটেছে। বর্ষায় খানা খন্দে ভরা, দ্রুত ব্যবস্থা গ্রহণ না করলে আরও বেশি দুর্ঘটনা ঘটতে পারে বলে মনে করছে সাধারন মানুষ। সাধারণ পথ চলতি মানুষের পাশাপাশি স্কুল পড়ুয়ারা। অবিলম্বে রাস্তা ছাড়াই এর দাবি জানাচ্ছে স্থানীয় মানুষ।

      Rakesh Maity
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Howrah, Uluberia

    পরবর্তী খবর