Home /News /howrah /
Howrah: মর্মান্তিক! নদীতে স্নান করতে নেমে জলে তলিয়ে গেলেন বৃদ্ধ!

Howrah: মর্মান্তিক! নদীতে স্নান করতে নেমে জলে তলিয়ে গেলেন বৃদ্ধ!

সাত সকালে নদীতে স্নান করতে গিয়ে জলে তলিয়ে গেলেন প্রায় ৮০ বছরের বৃদ্ধ, ঘটনা ঘিরে চাঞ্চল্য এলাকায়। ওই ব্যক্তির নাম মানিকচাঁদ রাম।

  • Share this:

    #হাওড়া : সাত সকালে নদীতে স্নান করতে গিয়ে জলে তলিয়ে গেলেন প্রায় ৮০ বছরের বৃদ্ধ, ঘটনা ঘিরে চাঞ্চল্য এলাকায়। ওই ব্যক্তির নাম মানিকচাঁদ রাম। সাঁকরাইল থানার অন্তর্গত মানিকপুর গ্রাম পঞ্চায়েতের ডেল্টা জুটমিল সংলগ্ন এলাকার বাসিন্দা মানিকচাঁদ রাম। স্থানীয় সূত্রে জানা যায় মানিকবাবুর দীর্ঘদিন নদীতে স্নান করার অভ্যাস। তার একমাত্র ছেলে অর্জুন রাম বলেন, বাবা সাড়ে পাঁচটার সময় বাড়ির পার্শ্ববতী হুগলী নদীতে স্নান করতে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন, অন্যান্য দিনের মত। বাড়ি থেকে বের হওয়ার কিছুক্ষণ পর, স্থানীয় এক জন তার বাড়িতে এসে জানায় তার বাবা নদীতে স্নান করতে নেমেছিলেন তারপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছেনা। সেই কথা শুনে যান মানিকচাঁদের ছেলে অর্জুন, বাড়ি থেকে কিছুটা দূরে নদি ঘাট, সেখানে গিয়ে দেখেন ঘাটে, বাবার জুতো, চশমা লাঠি পরে রয়েছে।

     

     

    অর্জুনকে প্রত্যক্ষদর্শীরা জানায়, তার বাবা জলে নেমে স্নান করছিলেন হটাৎ ভাটার টানে মনিকবাবুকে জলে তলিয়ে যেতে দেখেন। তাদের কথায় জানা যায়, তিনি যখন স্নান করছিলেন ঘাটে আরো কয়েকজন ছিলেন, সেই মুহূর্তে ভাটার টানে হঠাৎই মানিকবাবুকে জলে তলিয়ে যেতে দেখেন, সেই মহুর্তে একজন ব্যক্তি তাকে গামছা বাড়িয়ে দিয়ে ধরার চেষ্টা করে, তবে কোন ভাবে মানিক বাবুকে আটকানো সম্ভব হয়নি।

    আরও পড়ুনঃ রাস্তা পরিণত পুকুরে! যাতায়াত করতে হিমশিম খাচ্ছেন সাধারন মানুষ

     

     

    ভাটার টানে তলিয়ে যান। স্থানীয় এক ব্যাক্তি জানান বৃদ্ধ মানিকচাঁদ রাম প্রতিদিন নদীতে স্নান করত। আজ কিভাবে উনি জলে তলিয়ে গেলেন তা বুঝতে পারছি না। স্থানীয় মানুষ সাঁকরাইল থানার পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে আসে মানিকপুর তদন্ত কেন্দ্রের পুলিশ।

     

     

     

    Rakesh Maity

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Howrah

    পরবর্তী খবর