Home /News /howrah /
Howrah News: হাড় হিম করা ঘটনা! ভাগাড়ে এসব কী পড়ে? সকলেই মৃত! আতঙ্ক উলুবেড়িয়ায়!

Howrah News: হাড় হিম করা ঘটনা! ভাগাড়ে এসব কী পড়ে? সকলেই মৃত! আতঙ্ক উলুবেড়িয়ায়!

Howrah News: হাড় হিম করা ঘটনা! সকালে ময়লা ঘাটতে এসে এসব কী পাওয়া গেল? জানলে ভয় পেয়ে যাবেন!

  • Share this:

    #হাওড়া: যত্রতত্র আবর্জনার সঙ্গে পড়ে রয়েছে একাধিক  শিশুর মৃত ভ্রুণ, উলুবেরিয়া পৌরসভা বাণী তবলা ডাম্পিং গ্রাউন্ডে। উলুবেড়িয়া পৌরসভার ৩১ নম্বর ওয়ার্ডের ডাম্পিং গ্রাউন্ড থেকে মঙ্গলবারে একাধিক শিশু ভ্রুণ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য। স্থানীয় সূত্রে জানা যায়, অন্যান্য দিনের মত মঙ্গলবারও স্থানীয় কয়েকজন ছেলে যারা পৌরসভার ওই ডাম্পিং গ্রাউন্ড থেকে ফেলে দেওয়া প্লাস্টিক বোতল ও প্লাস্টিক সামগ্রি সংগ্রহ করে। ঘটনাটি প্রথম তাদের নজরে আসে।মঙ্গলবার বোতল সংগ্রহ করার সময় ওই ছেলেদের নজরে আসে নোংরা আবর্জনার সঙ্গে পড়ে রয়েছে মৃত শিশুর ভ্রুণ, তা দেখামাত্র স্থানীয় লোকজনকে খবর দেয় তারা। স্থানীয়দের কথায়, ওই ড্রাম্পিং গ্রাউন্ডে নোংরা আবর্জনার সঙ্গে পড়ে থাকতে দেখা যায় প্রায় ১৮ টি মৃত  শিশুর  ভ্রূণ। ক্ষোভে ফেটে পড়ে স্থানীয় মানুষজন।

    খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও উলুবেরিয়া পৌরসভার ভাইস চেয়ারম্যান তথা ওই ওয়ার্ডের (৩১ নং) কাউন্সিলর ইমানুর রহমান, তিনি ঘটনাস্থলে আসলে তাকে ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয় মানুষ। স্থানীয়দের অভিযোগ, ডাম্পিং গ্রাউন্ডের দীর্ঘদিন ধরে এই সমস্ত শিশুর ভ্রুণ ফেলা হচ্ছে। এই সমস্ত মৃত শিশুর ভ্রুন গুলিকে কাকে বা কুকুরে এলাকার বিভিন্ন প্রান্তে নিয়ে গিয়ে ফেলছে এমন ঘটনা আগে ঘটেছে বলে জানায় স্থানীয় মানুষ।

    আরও পড়ুন:  ফরাসী প্রেমিকা! বাঙালি যুবকের প্রেমে প্যারিস থেকে পান্ডুয়া এলেন কনে! রইল বিয়ের বিশেষ ভিডিও

    তাদের অভিযোগ, পুরসভাকে এ বিষয়ে জানালেও কোন পদক্ষেপ নেওয়া হয়নি। উলুবেরিয়া পুরসভা এলাকার একাংশের মানুষ অভিযোগ তুলছেন, ভ্রূণ হত্যা দণ্ডনীয় অপরাধ, তা নিষিদ্ধ থাকলেও উলুবেড়িয়ার নার্সিংহোম গুলিতে প্রশাসনের নজর এড়িয়ে রমরমিয়ে চলছে ভ্রূণ হত্যা। সেই কাজের নমুনা এগুলি। এ প্রসঙ্গে উলুবেরিয়া পৌরসভার ভাইস চেয়ারম্যান, ইমানুর রহমান জানান, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে, তদন্তের জন্য একটি টিম গঠন করা হবে।

    রাকেশ মাইতি

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Howrah, Howrah news, Uluberia

    পরবর্তী খবর