Home /News /hooghly /
Srirampur Murder Case- দরজা খুলতেই পুলিশ ভ্যান থেকে লাফ! ভিড়ের মধ্যে মিলিয়ে গিয়ে চম্পট দিল সুপারি কিলার!

Srirampur Murder Case- দরজা খুলতেই পুলিশ ভ্যান থেকে লাফ! ভিড়ের মধ্যে মিলিয়ে গিয়ে চম্পট দিল সুপারি কিলার!

শ্রীরামপুর মার্ডার কেসের সুপারি কিলার পুলিশ ভ্যান থেকে পলাতক

শ্রীরামপুর মার্ডার কেসের সুপারি কিলার পুলিশ ভ্যান থেকে পলাতক

পুলিশের চোখে এইভাবে ধুলো দিয়ে পালানোর ঘটনা কোনও সিনেমার থেকে কম নয়! তবে, পুলিশ তৎপরতার সাথে সুপারি কিলার কৃষ্ণ সরকারের খোঁজ চালাচ্ছে।

  • Share this:

    #হুগলি: সোমবার সকালে শ্রীরামপুর মহকুমা আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল গৌতম দাস মার্ডার কেসের মূল অভিযুক্ত উজ্জ্বল দাস ও সুপারি কিলার কৃষ্ণ সরকারকে। পথেই সুপারি কিলার পুলিশের চোখে ধুলো দিয়ে পলাতক! এই ঘটনার পর থেকে শ্রীরামপুর শহরে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ পলাতক সুপারি কিলারকে খুঁজে পেতে মরিয়া। নাকা চেকিং শুরু হয়েছে গোটা জেলা জুড়ে।

    যে কোনও অ্যাকশন থ্রিলার সিনেমার পটচিত্র থেকে বেশি রোমাঞ্চকর ঘটনার সাক্ষী হলো আজ শ্রীরামপুর ওয়ালশ হাসপাতাল সংলগ্ন এলাকার বাসিন্দারা। একদম ফিল্মি কায়দায় পুলিশের চোখে ধুলো দিয়ে পলাতক কুখ্যাত সুপারি কিলার। গত বুধবার শ্রীরামপুরের গৌতম দাস খুনের মামলায় পুলিশ গ্রেফতার করে ওই সুপারি কিলার কৃষ্ণ সরকারকে।

    আরও পড়ুন-  বিরাট সুযোগ! WBCS প্রার্থীদের বিনামূল্যে প্রশিক্ষণ! রইল বিস্তারিত তথ্য

    জানা যায়, গৌতম দাসের ছোট ভাই ওই সুপারি কিলারকে মোটা অংকের মূল্যে তার দাদাকে খুন করিয়েছে। পুরো ঘটনাকে আত্মহত্যার রূপ দিতে চেষ্টা করে অভিযুক্ত উজ্জ্বল। কিন্তু শেষ রক্ষা হয়নি। ময়নাতদন্তের রিপোর্ট আসা মাত্রই খুনের ঘটনা সামনে আসে। সেই মতই অভিযুক্ত উজ্জ্বলকে জেরা করে পুলিশ সন্ধান পায় সুপারি কিলার কৃষ্ণ সরকারের। গত সপ্তাহে বৈদ্যবাটি থেকে পুলিশ গ্রেফতার করে ওই সুপারি কিলারকে।

    আরও পড়ুন-  অবাক কাণ্ড! পুকুরে দেখা যাচ্ছে আলোর বিকিরণ! ভৌতিক, অলৌকিক নাকি অন্য কিছু?

    সোমবার সকালে শুনানির জন্য ওই দুজনকে শ্রীরামপুর মহকুমা আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময়ে ঘটল এই ঘটনা। আদালতের নিয়ম অনুসারে প্রত্যেক অভিযুক্তকে কোর্টে পেশ করার আগে তার শারীরিক পরীক্ষা করাতে হয়। সেই কারণেই অভিযুক্তদের শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পুলিশ ভ্যান থেকে দরজা খোলা মাত্রই লাফ মেরে ভিড়ের মধ্যে মিলিয়ে গিয়ে চম্পট দেয় সুপারি কিলার কৃষ্ণ সরকার। পুলিশের চোখে এইভাবে ধুলো দিয়ে পালানোর ঘটনা কোনও  সিনেমার থেকে কম নয়! তবে, পুলিশ তৎপরতার সাথে সুপারি কিলার কৃষ্ণ সরকারের খোঁজ চালাচ্ছে।

     Rahi Haldar

    First published:

    Tags: Hooghly, Murder, Police

    পরবর্তী খবর