হোম /খবর /হুগলি /
সকালে কমিউনিটি হলের তালা খুলতেই দেখা গেল এই দৃশ্য, চমকে গেলেন দোকানদাররা

Hooghly News: কমিউনিটি হল থেকে নাইট গার্ডের দেহ উদ্ধার, চাঞ্চল্য চুঁচুড়ায়

চুঁচুড়ায় কমিউনিটি হল থেকে উদ্ধার হল নাইট গার্ডের দেহ! পুলিশের প্রাথমিক অনুমান, হৃদরোগে মারা গিয়েছেন ওই ব্যক্তি

  • Share this:

হুগলি: এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল চুঁচুড়ার বড়বাজার এলাকায়। চুঁচুড়ার সুফল বাংলা স্টলের উপরে একটি কমিউনিটি সেন্টার থেকে শনিবার সকালে উদ্ধার হয় বছর ৪০ এর ওই ব্যক্তির মৃতদেহ। মৃতের নাম শেখ সন্তু। যে কমিউনিটি হল থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে সেখানেই শেখ সন্তু সিকিউরিটি গার্ডের কাজ করতেন। বলে জানা গিয়েছে। কীভাবে তাঁর মৃত্যু হল তা নিয়ে ঘনীভূত হয়েছে রহস্য।

স্থানীয় সূত্রে খবর, মৃত সন্তু দিনে টোটো চালাতেন। রাতে সুফল বাংলা কমিউনিটি সেন্টারে নৈশ প্রহরীর কাজ করতেন। শুক্রবার রাতেও কমিউনিটি হল পাহাড়ায় ছিলেন। কিন্তু শনিবার সকালে সুফল বাংলার কর্মচারীরা দোকান খোলার পর কমিউনিটি সেন্টার খুলতে গিয়ে দেখে সন্তুর মৃতদেহ পড়ে আছে। সুফল বাংলার পিছনেই চুঁচুড়া থানা। খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ইমামবাড়া জেলা হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য। সূত্রের খবর, প্রাথমিকভাবে পুলিশ মৃতদেহে কোন‌ও আঘাতের চিহ্ন পায়নি।

আরও পড়ুন: দুই নতুন অতিথির আগমন বাঁকুড়ায়, তাদের ঘিরে রেখেছে কড়া নিরাপত্তা বলয়!

এই বিষয়ে পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী বেচারাম মান্না জানান, সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ওই ব্যক্তি। অনেকদিন থেকেই ওই কমিউনিটি হলে তিনি কর্মরত ছিলেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত সঠিকভাবে কিছু বলা যাবে না বলেও মন্ত্রী জানিয়েছেন।

রাহী হালদার

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Chinsurah, Hooghly news