Home /News /hooghly /
Hooghly: সারা বাংলা বাস্কেটবল প্রতিযোগিতা আয়োজিত বৈদ্যবাটির তরুণ ব্যয়াম সঙ্ঘে

Hooghly: সারা বাংলা বাস্কেটবল প্রতিযোগিতা আয়োজিত বৈদ্যবাটির তরুণ ব্যয়াম সঙ্ঘে

রাজ্যব্যাপী বাস্কেটবল প্রতিযোগিতা শুরু হল বৈদ্যবাটির তরুণ ব্যায়াম সমিতির মাঠে। পর্যটন মন্ত্রী ইন্দ্রনীল সেন রবিবার আনুষ্ঠানিকভাবে এই খেলার উদ্বোধন করেন।

  • Share this:

    হুগলি: রাজ্যব্যাপী বাস্কেটবল প্রতিযোগিতা শুরু হল বৈদ্যবাটির তরুণ ব্যায়াম সমিতির মাঠে। পর্যটন মন্ত্রী ইন্দ্রনীল সেন রবিবার আনুষ্ঠানিকভাবে এই খেলার উদ্বোধন করেন। গোটা রাজ্য থেকে ১৬ টি মহিলা দল ও ১৬ টি পুরুষদের দল নিয়ে শুরু হয় এই বছরের আন্ত রাজ্য বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ। বৈদ্যবাটি মিউনিসিপ্যালিটি সাত নম্বর ওয়ার্ডে রয়েছে তরুণ ব্যায়াম সঙ্গের মাঠ। হুগলি জেলায় অন্যতম পুরাতন এবং নামি ক্লাব হিসবে প্রতিষ্ঠিত। করোনা মহামারী কাটিয়ে দু বছর বাদে আবারো এই ক্লাবে আয়জিত হলো সারা বাংলা বাস্কেটবল প্রতিযোগিতা। রবিবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় এই প্রতিযোগিতার। ব্যান্ড বাজিয়ে বাঁশি বাজিয়ে রুট মার্চ করা হয়। ক্লাবের পতাকা উত্তোলন করেন পর্যটন মন্ত্রী ইন্দ্রনীল সেন ও চাপদানীর বিধায়ক অরিন্দম গুঁইন। উদ্বোধনী অনুষ্ঠানে বাস্কেট বল হাতেও সবার সাথে দেখা গেলো মন্ত্রী ও বিধায়ককে।

    এদিন অনুষ্ঠানে ইন্দ্রনীল সেন জানান, তিনি সব রকম ভাবে ওই ক্লাবের সাথে রয়েছেন। কারণ তিনি আশাবাদী আগামী প্রজন্মের তারকা খেলোয়াড়রা হয়তো এই কোনও দলের মধ্যে থেকেই উঠে আসবে। তিনি আরো বলেন, মুখ্য মন্ত্রীর সাথে দেখা করে তিনি তাঁকে অবগত করবেন রাজ্যের এই খুদে অথচ দুঁদে খেলোয়াড়দের উজ্জ্বল ভবিষ্যৎ নিয়ে।

    আরও পড়ুনঃ ব্যান্ডেল হতে চলেছে বৃহত্তম ইলেকট্রনিক ইন্টারলকিং সিস্টেমের কেন্দ্র

    কারণ তারা আগামীতে শুধু বাংলারই নয় গোটা দেশের ভবিষ্যত। যাতে তাদের প্রশিক্ষণ ভালো হয় সেই দিকে দৃষ্টি আকর্ষন করার জন্য।এই ক্লাবের সভাপতি সুশান্ত মোহন ব্যানার্জী জানান, গত দু'বছর করোনার জন্য খেলা বন্ধ ছিল। অবশেষে এই বছর করোনা কে ওভার কাম করে সারা বাংলা টুর্নামেন্টটি আরম্ভ করতে চলেছি।

    আরও পড়ুনঃ লাঠি বন্দুকের পাশাপাশি বই কলম হাতে দেখা মিলবে পুলিশের

    ১৬ মেয়েদের দল এবং ১৬ টি ছেলেদের দল এই ৩২ টি দল মিশিয়ে আমরা চ্যাম্পিয়নশিপ শুরু করলাম আজ থেকে আশা করি সবার আশীর্বাদে ও সহযোগিতায় আমরা এটা সুসম্পন্ন করতে পারব।

    Rahi Haldar
    First published:

    Tags: Hooghly

    পরবর্তী খবর