Bigg Boss OTT: বিগ বসের ঘরে ছড়িয়ে-ছিটিয়ে থাকতে পারে বাথরোব! জীশান খানের পরিকল্পনা তেমনই

Bigg Boss OTT: বিগ বসের ঘরে ছড়িয়ে-ছিটিয়ে থাকতে পারে বাথরোব! জীশান খানের পরিকল্পনা তেমনই!

YouTube চ্যানেলে শেয়ার করা বাথরোব পরে ফ্লাইটে ওঠার ভিডিও ভাইরাল হওয়ার পর তাঁর জনপ্রিয়তা আরও বাড়ে।

  • Share this:

#মুম্বই: হিন্দি টিভি সিরিয়াল কুমকুম ভাগ্য (KumKum Bhagya) থেকে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন জীশান খান (Zeeshan Khan)। এর পর নিজের YouTube চ্যানেলে শেয়ার করা বাথরোব পরে ফ্লাইটে ওঠার ভিডিও ভাইরাল হওয়ার পর তাঁর জনপ্রিয়তা আরও বাড়ে। তিনি বর্তমানে ১২ জন সেলিব্রিটি প্রতিযোগীর সঙ্গে Bigg Boss OTT-তে রয়েছেন।

একটি ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে, জীশান বিগ বসের ঘরেও কিছু পরিকল্পনা নিয়ে ঢুকেছেন। যেহেতু বিমানবন্দরে তাঁর বাথরোব পরা ভিডিও ভাইরাল হয়েছিল, তাই তিনি বিগ বসের ঘরেও এক ডজন বাথরোব প্যাক করে নিয়ে গিয়েছেন এবং জীশানের স্টাইলিস্ট আরও বাথরোব পাঠাবেন বলে জানিয়েছেন। বিগ বসের ঘর জীশানের জন্য অনেক বড় মঞ্চ, তাই সেখানেও এই বাথরোব স্টান্ট দেখানোর ব্যাপারে তিনি ভীষণ উৎসাহী।

বিগ বসের ঘরে ঢোকার আগে জীশান বলেছিলেন, “আমি সব সময় চাইতাম বিগ বস আমাকে একটা সুযোগ দিক। আমি সমস্ত দর্শকদের দেখাতে চাই জীশান খান আসলে কে! আমি অন্যান্য অভিনেতাদের মতো নই। সব সময়ে মনে রাখবেন যতক্ষণ না পর্যন্ত কারও জীবন নিয়ে প্রশ্ন তোলা হয়, ততক্ষণ সেই ব্যক্তি কেমন আপনি জানতে পারবেন না। কিছু মানুষ আমার বাথরোব ভিডিওটিকে নিম্নমানের পাবলিসিটি বলেছে। আমি একটা জনপ্রিয় টিভি সিরিয়ালের কাজ করেছি, তাই এসব করার আমার কোনও দরকার নেই। আমার YouTube চ্যানেল ভালো চলছে। এছাড়া কতজনই বা জীবনে রিস্ক নিতে চায়? আমি সকলকে বলতে চাই তাঁরা নিজেদের জীবনে অন্য সব সীমাবদ্ধতা থেকে বেরিয়ে সাহসী হয়ে উঠুন।”

Bigg Boss OTT লঞ্চ হওয়ার পর থেকেই বেশ চর্চায় এসেছে। প্রতি দিন নিয়ম করে দর্শকরা VOOT-এ ব্যস্ত থাকছেন। শোয়ের কর্মকর্তারা জানিয়েছেন Bigg Boss OTT-তে যিনি সেরা পারফর্ম করবেন তিনি বিগ বস সিজন ১৫ মানে টেলিভিশন শোয়ে যাওয়ার সুযোগ পাবেন।

Published by:Siddhartha Sarkar
First published: