Yash-Nusrat: পরিবার তাঁকে ‘কুলাঙ্গার’ বলছে? সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন যশ

নুসরতের (Nusrat Jahan) সঙ্গে সম্পর্ক মানতে পারছে না যশের (Yash Dasgupta) পরিবার । কাছের মানুষদের ব্যবহারে সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন অভিনেতা ।

নুসরতের (Nusrat Jahan) সঙ্গে সম্পর্ক মানতে পারছে না যশের (Yash Dasgupta) পরিবার । কাছের মানুষদের ব্যবহারে সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন অভিনেতা ।

  • Share this:

    #কলকাতা: অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) আসন্ন সন্তানের পিতৃপরিচয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর বিতর্ক চলছে। সমস্ত কাটাছেঁড়াকে উপেক্ষা করে বেবি বাম্পের ছবিও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নুসরত । সেই ছবিতে নায়িকার সানগ্লাসে আবার দেখা গিয়েছে এক পুরুষের প্রতিচ্ছবি। আর দুয়ে-দুয়ে সহজেই চার করা নেটপাড়ার বাসিন্দাদের অনুমান, এই প্রতিচ্ছবি অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ছাড়া আরও কারও হতেই পারে না । কারণ নিখিল-নুসরতের বিচ্ছেদের পর থেকেই ‘যশরত’ সম্পর্কের গুঞ্জন ক্রমেই গাঢ় হয়েছে । দু’জনের সোশ্যা মিডিয়ায় উঁকি মারলেই সেই ধারণা আরও পোক্ত হবে । বেশ কিছুদিন হল দু’জনকেই দেখা যাচ্ছে শহরের বাইরে কোনও এক নির্জন, নিরিবিলি জায়গা থেকে ছবি পোস্ট করতে । ফলে সকলেরই মনে প্রশ্ন, তা হলে কী একই সময় সময় কাটচ্ছেন দুই লভ বার্ডস?

    নুসরত এখনও নিজের সন্তানধারণ করার খবর প্রকাশ্যে স্বীকার করেননি । সন্তানের পিতৃ পরিচয়ও খোলসা করেননি তিনি । তবে আসন্ন সন্তানের বাবা যে নায়িকার ‘স্বামী’ নিখিল নন, তা ‘রঙ্গোলি’ কর্ণধার নিজেই সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছেন । ফলে যাবতীয় অনুমান চলছে যশ’কে ঘিরেই ।

    View this post on Instagram

    A post shared by Yash (@yashdasgupta)

    এই টানাপোড়েনের মধ্যেই নতুন সমস্যার ইঙ্গিত পাওয়া গেল অভিনেতার ইনস্টা হ্যান্ডেল থেকে । তাঁকে ঘিরে এই বিপুল চর্চা, কাদা ছোড়াছুড়ি, কদর্য আক্রমণ, ট্রোলিংয়ের ঢেউ যে গিয়ে তাঁর পরিবারের উপরেও আছড়ে পড়েছে সেই প্রমাণই মিলল । বোঝা গেল, বাড়ির ছেলেকে ঘিরে এ হেন গুঞ্জন মোটেই ভাল চোখে দেখছেন না যশের বাবা-মা । আর যাতে যথেষ্ট আঘাত পেয়েছেন নায়ক ।

    সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি নিজের একটি সাদা-কালো ছবি পোস্ট করে যশ লেখেন, ‘‘আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু যাঁরা নিজেদের সৎ বলে দেখান, ততটাও সৎ তাঁরা নন।’’ ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা লিখেছিলেন, ‘‘পরিবার বলতেই আমরা বুঝি, নিরাপদ জায়গা৷ মাঝে মাঝে সেই নিরাপদ জায়গাই সব থেকে বেশি আঘাত করে মনে।’’

    শোনা যাচ্ছে, ব্যক্তিগত জীবনের ওঠাপড়া গুলোকে দূরে সরিয়ে রেখে এ বার খুব শীঘ্রই পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা । একই সঙ্গে তিনটি সিনেমায় সাক্ষর করেছেন । ছোট পর্দাতেও নাকি খুব শীঘ্রই দেখা যাবে তাঁকে । একটি জনপ্রিয় গানের অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হতে চলেছেন যশ ।

    Published by:Simli Raha
    First published: