'আমাদের মধ্যে কিছুই হতে পারে না'! বিয়ের প্রস্তাব কেন ফিরিয়ে দিয়েছিলেন শিল্পা?

শিল্পা না কি একবার রাজকে বলেছিলেন 'আমাদের মধ্যে কিছুই হতে পারে না'।

শিল্পা না কি একবার রাজকে বলেছিলেন 'আমাদের মধ্যে কিছুই হতে পারে না'।

  • Share this:

#মুম্বই: অনেক বসন্ত পার করে অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা (Shilpa Shetty Kundra) মঙ্গলবার ৪৬ বছরে পা দিয়েছেন। রাজ কুন্দ্রার (Raj Kundra) সঙ্গে ঘর করছেন ১২ বছর হয়ে গেল। এখন তিনি দুই সন্তানের মা। ছেলে ভিয়ান (Viaan) এবং কন্যা সামিশা (Samisha), পরিবারের সকলকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজার মজার ভিডিও বানিয়ে অনুরাগীদের কাছে ধরা দেন। কেরিয়ার ও সংসার ব্যালেন্স করে ভালোই দিন কাটছে শিল্পার। তবে একটা ভেতরের খবর সামনে এসেছে। শিল্পা না কি একবার রাজকে বলেছিলেন 'আমাদের মধ্যে কিছুই হতে পারে না'।

২০১৮ সালে এশিয়ান এজকে (Asian Age) দেওয়া সাক্ষাৎকারে শিল্পা বলেছিলেন, “মিস্টার কুন্দ্রার কাছে আমার কিছু জিনিস ছিল। আর সেগুলো নিয়ে তিনি নিজেই লন্ডন থেকে মুম্বই আসেন আমার হাতে তুলে দেওয়ার জন্য। প্রথম দিন একটা কালারফুল ব্যাগ পাঠিয়েছিলেন। পরের দিন আরেকটি ব্যাগ পাঠিয়েছিলেন। আমি তখনই রাজকে ফোন করি। আর জানাই, আমাদের মধ্যে কিছু হওয়া সম্ভব নয়। আমি কখনই মুম্বই ছেড়ে লন্ডনে গিয়ে থাকব না”।

এর পর রাজের সঙ্গে তাঁর প্রথম ডেট নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, “সেই ঘটনার পর রাজ আমাকে তাঁর মুম্বই বাড়ির ঠিকানা দিয়ে দেখা করতে বলেন। এই ভাবেই মিস্টার কুন্দ্রার সঙ্গে আমার প্রথম ডেট হয়েছিল। আমিও সেটল করার কথা ভাবছিলাম। রাজও আমাকে বলেছিল উনিও সেটল করতে চাইছেন”।

রাজ ও শিল্পা ২০০৯ সালে সাতপাঁকে বাঁধা পড়েন। ২০১২ সালে তাঁদের প্রথম সন্তান ভিয়ান জন্ম নেয়। গত বছর সারোগেসির মাধ্যমে মেয়ে সামিশাকে পান রাজ-শিল্পা। সম্প্রতি কিছু দিন আগে শুধু শিল্পা ছাড়া রাজ কুন্দ্রার পরিবারের সকলে করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেই সময়ও তারকা দম্পতি মজার ভিডিও বানিয়ে সোশ্যাল মাধ্যমে অ্যাক্টিভ থাকতেন। এখন তাঁরা সকলেই সুস্থ রয়েছেন। শিল্পার আগামী ছবি হাঙ্গামা ২ (Hungama 2) ও নিকম্মা (Nikamma) মুক্তি পাবে খুব তাড়াতাড়ি।

Published by:Piya Banerjee
First published: