• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • WHEN KARAN JOHAR ADMITTED THAT HIS LUST STORIES SHORT FILM WAS NOT APPROVED BY MOM HIROO PB

মহিলাদের যৌন স্বাধীনতা আবার কি ? মায়ের আপত্তি নিয়ে মুখ খুললেন করণ জোহর

তিনি বিষয়টিকে একদম পছন্দ করেননি। যেখানে দেখানো হয়েছিল মহিলারা নিজের মতো করে কী ভাবে যৌনসুখ খুঁজে নিতে পারেন।

তিনি বিষয়টিকে একদম পছন্দ করেননি। যেখানে দেখানো হয়েছিল মহিলারা নিজের মতো করে কী ভাবে যৌনসুখ খুঁজে নিতে পারেন।

  • Share this:

#মুম্বই: কয়েকদিন হল করণ জোহর (Karan Johar) ঘোষণা করেছেন তিনি এবার পরিচালনায় ফিরতে চলেছেন। রকি অউর রানি কি প্রেম কাহানি (Rocky Aur Rani Ki Prem Kahani) ফিচার ফিল্মের পরিচালনা দিয়ে ফের একবার কামব্যাক করতে চলেছেন করণ জোহর। এর আগে তিনি অ্যায় দিল হ্যায় মুশকিল (Ae Dil Hai Mushkil) পরিচালনা করেছেন। তবে এই দু'টি ফিচার ফিল্মের মাঝখানে দুটি শর্ট ফিল্মও পরিচালনা করেছেন করণ জোহর। Netflix-এর গোস্ট স্টোরিজের (Ghost Stories) একটি অংশ পরিচালনা করেছিলেন তিনি। এছাড়াও লাস্ট স্টোরিজেও (Lust Stories) করণ পরিচালনায় ছিলেন। তবে একটি খবর সামনে এসেছে যে এই ছবি করা নিয়ে করণ জোহরের মা হিরু জোহরের (Hiroo Johar) আপত্তি ছিল।

২০১৯ সালে সোশ্যাল মিডিয়া স্টার (Social Media Star) অনুষ্ঠানে এসে করণ বলেছিলেন লাস্ট স্টোরিজের শেষের গল্প নিয়ে তাঁর মায়ের আপত্তি ছিল। তিনি বিষয়টিকে একদম পছন্দ করেননি। যেখানে দেখানো হয়েছিল মহিলারা নিজের মতো করে কী ভাবে যৌনসুখ খুঁজে নিতে পারেন। ছবিতে আভিনয় করেছিলেন কিয়ারা আদবানি Kiara Advani), ভিকি কৌশল (Vicky Kaushal) ও নেহা ধুপিয়া (Neha Dhupia)। করণ বলেন, “কিয়ারা অভিনীত যৌনতা ও উত্তেজনা ভরা অংশগুলি নিয়ে মা খুব আপত্তি জানায়, মা বলে যে করণ এই সব দেখানোর দরকার কি ছিল? আমি বলেছিলাম মা এটাই বাস্তব। ”

করণের রকি অউর রানি কি প্রেম কাহানির কাস্টিং হয়ে গিয়েছে। ছবিতে আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর সিংকে (Ranveer Singh) দেখা যাবে। এই ছবিতে আরও থাকছেন ধর্মেন্দ্র (Dharmenda) ও জয়া বচ্চন (Jaya Bachchan)। আলিয়া ও রণবীর এর আগে গলি বয় (Gully Boy) ছবিতে একসঙ্গে কাজ করেছেন। এছাড়াও তখত (Takht) ছবির কাজ বাকি রয়েছে। ভিকি কৌশল, অনিল কাপুর (Anil Kapoor), জাহ্নবী কাপুর (Jhanvi Kapoor) ও করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) অভিনয় করবেন এই ছবিতে।

Published by:Piya Banerjee
First published: