Web Series: মুক্তি পেল নারী পাচার নিয়ে 'টাকি টেলস'

ছবি-সংগৃহীত

পরিচালক সুব্রত রায় হাজির তাঁর থ্রিলারধর্মী ওয়েব সিরিজ ‘টাকি টেলস’ । ক্লিক-এ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ওয়েবসিরিজ ।

  • Share this:

কলকাতা : পরিচালক সুব্রত রায় হাজির তাঁর থ্রিলারধর্মী ওয়েব সিরিজ ‘টাকি টেলস’ । ক্লিক-এ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ওয়েবসিরিজ । মুখ্য চরিত্রে অভিনয় করছেন শংকর চক্রবর্তী ও সাগ্নিক চট্টোপাধ্যায়।

এই সিরিজ দিয়ে ডিজিটাল জগতে পা রাখছে মঞ্চের বহু প্রতিভা। একবারে তরুণ তুর্কিদের নিয়ে ওয়েবসিরিজ সাজিয়েছেন পরিচালক। এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে,  তরঙ্গ সরকার, দিশা সমাজপতি, ঊষশী রায়, ভাস্কর দত্ত, অনির্বাণ ভট্টাচার্য , সুব্রত গুহ রায়, নমিতা চক্রবর্তী ও আর্যা বন্দ্যোপাধ্যায়কে। এক ঝাঁক নতুন অভিনেতা উপহার দিতে চলেছে এই সিরিজ।

নেরুলি থানার সাব-ইন্সপেক্টর শুভঙ্কর বক্সী চরিত্রটিকে ঘিরে ওয়েব সিরিজটির সূত্রপাত। এই চরিত্রে অভিনয় করেছেন শংকর চক্রবর্তী। একটি উড়ো ফোনে শুভঙ্কর জানতে পারেন, যে ইছামতী নদীর তীরে একদল মেয়ে পাচার করা হচ্ছে। এই মেয়েদের উদ্ধার করবে বলে ঠিক করে সে। এই ঘটনাকে ঘিরেই এগিয়েছে সিরিজের গল্প। সমাজের কালো দিক তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক।

এই পাচার হওয়া মেয়েদের মধ্যে কয়েকজনকে উদ্ধার করা যায়। তবে অসহায় মেয়েদের খবর দিতে সেই উড়ো ফোন আসতেই থাকে। শুভঙ্কর ক্রমাগত নারী পাচারের এই অন্ধকার জগতের অনুসন্ধানে ঢুকে পড়ে। পাচারকারীদের এই জঘন্য কার্যকলাপ কি থামাতে পারবেন শুভঙ্কর ? পারবেন সমস্যার সমাধান করতে, নোংরা রাজনৈতিক আর উপর মহলের আঁতাঁত উপেক্ষা করে? শেষ পর্যন্ত কি খুঁজে পাওয়া যাবে এই রহস্যময়ী মেয়েটিকে ? উত্তর লুকিয়ে আসন্ন ওয়েব সিরিজে ৷

Published by:Arpita Roy Chowdhury
First published: