Home /News /entertainment /

Viral Video : প্রেমিকার হোক বা সাপের ছোবল! তোয়াক্কা না করেই জেনেলিয়ার সঙ্গে নাচে মত্ত সলমন খান!

Viral Video : প্রেমিকার হোক বা সাপের ছোবল! তোয়াক্কা না করেই জেনেলিয়ার সঙ্গে নাচে মত্ত সলমন খান!

Viral Video : সাপের ছোবলকে পাত্তা দেওয়ার মানুষ ভাইজান নন! কাবু হবেন তিনি? তাও কি হয়! জন্মদিনের পার্টিতে নেচে মাত করলেন সলমন খান!

  • Share this:

    #মুম্বই: সোমবার ৫৬ তম জন্মদিন ছিল বলিউডের ভাইজান সলমন খানের (Salman Khan's Dance With Genelia D'Souza on His 56th Birthday)। কিন্তু তার আগেই সাপের কামড়ে নাজেহাল হয়েছিল ভাইজানের জীবন। নিজের বাগান বাড়িতে কাজ করতে গিয়ে সাপে ছোবল বসায় ভাইজানের হাতে। একটা নয় তিন তিনবার ছোবল বসায় সাপ। চিন্তায় ভেঙে পড়েছিলেন ভাইজানের ভক্তরা। তবে সাপের ছোবলকে হার মানিয়ে জন্মদিনে নাচে মত্ত হলেন ভাইজান।

    রবিবার সাপের ছোবল। আর সোমবার চুটিয়ে নাচ ভাইজানের। তবে তিনি একা নন তাঁকে সঙ্গ দিলেন জেনেলিয়া ডি'সুজা(Salman Khan's Dance With Genelia D'Souza on His 56th Birthday)। দু'জনে নেচে মাতালেন জন্মদিনের পার্টি। সেই ভিডিও ধরা পড়ল জেনেলিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইলে। দু'জনেই পরেছেন ওয়াইন কালারের টি-শার্ট ও ডেনিম। পার্টিতে ভাইজানের সঙ্গে জমিয়ে নাচলেন জেনেলিয়া। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে ভাইজানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    View this post on Instagram

    A post shared by Genelia Deshmukh (@geneliad)

    ভক্তরা বলছেন, এটাই আমাদের ভাইজান। সলমন কোনও কিছুতেই দমে যাওয়ার মানুষ নন। সে একের পর এক প্রেমিকা ছেড়ে চলে যাক বা সাপে ছোবল দিক(Salman Khan's Dance With Genelia D'Souza on His 56th Birthday)। ভাইজান জানেন কী ভাবে উঠে দাঁড়াতে হয়। ৫৬ বছর বয়সেও সলমন একেবারে তরতাজা যুবক। একটুও কমেনি তাঁর স্পিরিট। আর ঠিক এই কারণেই তাঁর ভক্ত সংখ্যা কোটিতে। দেশ ছাড়িয়ে বিদেশেও তিনি সমান জনপ্রিয়। তাঁকে টেক্কা দেবেন এমন কে আর আছে বলি পাড়ায়! শাহরুখ বা আমির খানের পথে একেবারেই হাঁটেন না তিনি।

    আরও পড়ুন: গাড়ি ভাড়া করে বিপদে পড়লেন ঋতাভরী! পর্যটন সংস্থার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ নায়িকার

    মাথা গরম হলে যেমন ছুঁড়ে ফেলে দিতে পারেন ভক্তের মোবাইল ফোন। আবার তেমন আবেগে জড়িয়ে ধরতে পারেন বৃদ্ধা ভক্তকে। সবেতেই তিনি চলেন নিজের ছন্দে। না কারও কথার ধার ধারেন না তিনি। আর সেই জন্যই তিনি ভাইজান। প্রসঙ্গত জেনেলিয়ার সঙ্গে ভাইজানের সম্পর্ক খুব মিষ্টি। ছটফটে জেনেলিয়াকে পছন্দ করেন না এমন মানুষ বলিউডে কম। রিতেশ দেশমুখকে ভালবেসে বিয়ে করেছিলেন এই নায়িকা(Salman Khan's Dance With Genelia D'Souza on His 56th Birthday)। দুই ছেলেকে নিয়ে তাঁদের সুখের সংসার। তবে সব কিছু সামলে জীবনকে উপভোগ করতে জানেন জেনেলিয়া। সলমন ও জেনেলিয়ার ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Genelia D’Souza, Salman Khan, Viral Video

    পরবর্তী খবর