Home /News /entertainment /

Ritabhari Chakraborty: গাড়ি ভাড়া করে বিপদে পড়লেন ঋতাভরী! পর্যটন সংস্থার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ নায়িকার

Ritabhari Chakraborty: গাড়ি ভাড়া করে বিপদে পড়লেন ঋতাভরী! পর্যটন সংস্থার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ নায়িকার

Ritabhari Chakraborty: পর্যটন সংস্থার বিরুদ্ধে গর্জে উঠলেন ঋতাভরী চক্রবর্তী! জানুন কী হয়েছে তাঁর সঙ্গে...

  • Share this:

    #কলকাতা: ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। টলিউডের জনপ্রিয় নায়িকা। টলিউড শুধু নয় বলিউডেও নিজের কাজের পরিচয় দিয়েছেন তিনি। মিষ্টি স্বভাবের ঋতাভরী ঘুরতে যেতে ভালবাসেন। মাঝে মধ্যেই তাঁকে দেখা যায় এদিক-ওদিক চলে যেতে। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। মাঝে মধ্যেই নানা বিষয়ে খোলাখোলি আলোচনা করতেও দেখা যায় তাঁকে। এবার এক পর্যটন সংস্থার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন ঋতাভরী।

    ওই সংস্থার অ্যাপের মাধ্যমে গাড়ি ভাড়া করে চরম বিপদে পড়তে হয় নায়িকাকে(Ritabhari Chakraborty)। সে কথাই তিনি তুলে ধরেছেন তাঁর ফেসবুক হ্যান্ডেলে। অভিনেত্রী জানান, শহরে হোক বা শহরের বাইরে যাওয়ার জন্য কখনই পর্যটন সংস্থার অ্যাপ ব্যবহার করবেন না তিনি। তিক্ত অভিজ্ঞতা হয়েছে তাঁর। গাড়িটি সময়ে আসেনি। অনেক পরে এসে পৌঁছয়। গাড়িটি কোথায় আছে, ড্রাইভার কতক্ষনে আসবেন সে ব্যাপারেও ক্রমাগত ভুল তথ্য দিয়েছেন ওই গাড়ির চালক। এমনকি নিজের ফোন পর্যন্ত একটা সময়ের পরে বন্ধ করে দেন ওই গাড়ির চালক।

    ঋতাভরী(Ritabhari Chakraborty) ফেসবুকে লিখেছেন, " আমি চাই না, আমার মতো কেউ এই তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হন।' সবাইকে সচেতন করতেই সকলের সঙ্গে নিজের কথা শেয়ার করে নেন নায়িকা। শুধু সতর্ক নয়। ওই পর্যটন সংস্থা থেকে গাড়ি ভাড়া না করার জন্য সকলকে তিনি অনুরোধ করেন। এমনকি ঋতাভরী জানান, ওই সংস্থার হেল্পলাইনে সাহায্যের জন্য ফোন করলেও কোনওরকম সাহায্য তিনি পাননি।  এই পোস্ট শেয়ার হতেই অনেকে কমেন্ট করেন। অনেকেই নায়িকাকে ধন্যবাদ জানিয়েছেন এই বিষয়টি সকলের সঙ্গে ভাগ করে নেওয়ায়।

    আরও পড়ুন: কেমন আছেন দেব? করোনা পরীক্ষার রিপোর্ট জানালেন অভিনেতা !

    পোস্টে কমেন্ট করে অনেকেই সহমত হয়েছেন ঋতাভরীর(Ritabhari Chakraborty) সঙ্গে। এই ধরণের সমস্যা মাঝে মধ্যেই হয়। আজকাল এই ধরণের অ্যাপের চালকরা নানা ভাবে বিভ্রান্ত করেন। সে বিষয়েও অনেকেই সহমত হয়েছেন। রাস্তাঘাটে এই ক্যাব সংক্রান্ত বিপদে অনেককেই পড়তে হচ্ছে। যা সত্যিই চিন্তার। দরকারে বা বিপদের সময়ে এই ধরণের সমস্যা সত্যিই চিন্তার।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ritabhari Chakraborty, Tollywood

    পরবর্তী খবর