Home /News /entertainment /

Dev: কেমন আছেন দেব? করোনা পরীক্ষার রিপোর্ট জানালেন অভিনেতা !

Dev: কেমন আছেন দেব? করোনা পরীক্ষার রিপোর্ট জানালেন অভিনেতা !

Dev : সৌরভ গঙ্গোপাধ্যায়ের সংস্পর্শে এসেছিলেন অভিনেতা দেব। সৌরভ করোনা আক্রান্ত হওয়ায় করোনা পরীক্ষা করান দেব! কেমন আছেন দেব? সামনে এল করোনা পরীক্ষার রিপোর্ট...

  • Share this:

    #কলকাতা: করোনা আক্রান্ত হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জানা গিয়েছে, রবিবার তাঁর হাল্কা জ্বর এসেছিল ৷ তারপর করোনা পরীক্ষা করার পরেই সৌরভের রিপোর্ট পজিটিভ ধরা পড়ে ৷ শহরের এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে ৷ চিকিৎসকরা জানিয়েছেন, বিসিসিআই প্রেসিডেন্টের অবস্থা স্থিতিশীল ৷ ওমিক্রন পরীক্ষার জন্যও নমুনা পাঠানো হয়েছে (Sourav Ganguly tests COVID-19 positive) ৷ তবে করোনা আক্রান্ত হওয়ার আগেই সৌরভ গঙ্গোপাধ্যায় 'টনিক' ছবির প্রিমিয়ারে(Dev Tested Corona Negative) গিয়েছিলেন।

    তারপরই করোনা আক্রান্ত হয়েছেন তিনি। করোনা এমন এক ভাইরাস কখন কী ভাবে শরীরে প্রবেশ করবে, কেউ জানে না। কারণ এর অস্তিত্ব বোঝার কোনও উপায় নেই। 'টনিক-এর প্রিমিয়ারে দেব, রুক্মিণী-সহ অনেকেই উপস্থিত ছিলেন। দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায় অভিনীত এই ছবি দেখতে প্রচুর মানুষ ভিড় জমাচ্ছেন সিনেমাহলে। প্রিমিয়ারেও এই দিন অনেকেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের সংস্পর্শে আসেন। সৌরভ আক্রান্ত হওয়ার পর 'টনিক' প্রিমিয়ারে যারা সৌরভের সংস্পর্শে এসেছিলেন সকলের করোনা টেস্ট করানো হয়। এই তালিকায় দেব(Dev Tested Corona Negative) ছিলেন।

    তবে দেব (Dev Tested Corona Negative)  জানিয়েছেন, 'অনেকেই চিন্তিত হয়ে আমাকে ফোন করছেন। সৌরভ গঙ্গোপাধ্যায় করোনা পজেটিভ হওয়ার পর থেকেই অনেকে আমার জন্যও চিন্তিত। তবে চিন্তার কারণ নেই। আমিও করোনা টেস্ট করিয়েছি। এবং আমার করোনা রিপোর্ট নেগেটিভ।" এই খবর জানার পর অনেকেই কিছুটা স্বস্তি পেয়েছেন। এবং সৌরভ গঙ্গোপাধ্যায়ও সুস্থই আছেন।

     আরও পড়ুন: বন্ধ স্কুল, কলেজ, সিনেমা হল! ওমিক্রন আতঙ্কে কড়া বিধিনিষেধ ফিরল দিল্লিতে

    প্রসঙ্গত, গতকাল, সোমবার রাত সাড়ে ১১টায় সৌরভ গঙ্গোপাধ্যায় ভর্তি হন উডল্যান্ডস হাসপাতালে।  জিনোম সিকোয়েন্সের জন্যে নমুনা পাঠানো হয়েছে। চিকিৎসক সপ্তর্ষি বসু এবং চিকিৎসক সৌতিক পান্ডার তত্ত্বাবধানে চলছে চিকিৎসা। সৌরভের পরিবারে অন্য কারোর এখনও কোনও উপসর্গ পাওয়া যায়নি ৷ তবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে ছেড়ে দেওয়া হতে পারে হাসপাতাল থেকে। কিন্তু তাঁকে করোনা মুক্ত না হওয়া পর্যন্ত আইসোলেশনে থাকতে হবে। তবে দেব(Dev Tested Corona Negative) করোনা নেগেটিভ এ খবর অনেকেটাই স্বস্তির।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Coronavirus, Dev, Tollywood

    পরবর্তী খবর