Home /News /entertainment /
Viral Video: খোলা বুকে বিড়ালের লোম ডলে, পুরুষ হলেন রিচা চাড্ডা! শরীর থেকে উধাও স্তন! ভাইরাল ভিডিও

Viral Video: খোলা বুকে বিড়ালের লোম ডলে, পুরুষ হলেন রিচা চাড্ডা! শরীর থেকে উধাও স্তন! ভাইরাল ভিডিও

Viral Video: এ কী হল রিচা চাড্ডার! শার্টের বোতাম খুলে গোটা শরীরে বিড়ালের লোম ডলছেন! হঠাৎ করেই হয়ে গেলেন পুরুষ! তারপরেই ঘটে গেল চরম অঘটন! ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  রিচা চাড্ডা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। রিচা বলিউডে অভিনয়ের শুরুর থেকেই নিজের একটা অন্য দিক সামনে এনেছিলেন। তিনি যে আর পাঁচজন নায়িকার থেকে একটু হলেও আলাদা তা তাঁর অভিনয়ের দক্ষতা দেখেই বোঝা গিয়েছিল। গতানুগতিক ছবির থেকে বেরিয়ে একটু অন্য ধারার চরিত্রে অভিনয় করতেই তাঁকে বেশি দেখা যায়। আলি ফজলের সঙ্গে বহু দিন ধরেই ভালোবাসার সম্পর্কে আছেন রিচা! তাঁরা বিয়েও করবেন।

    তবে আলি ফজল ও রিচা শুধু সেলেব কাপল নন। সেই সঙ্গে দারুণ মজার। মাঝে মধ্যেই নানা মজা করতে দেখা যায় তাঁদের। তবে এবারের রিচার একটি ভাইরাল ভিডিও সব কিছুকে ছাপিয়ে গিয়েছে! এই ভিডিওটি রিচা তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভিডিওটি করে দিয়েছেন আলি ফজল।

    ভিডিওতে দেখা যাচ্ছে, শার্টের বোতাম খোলা। হঠাৎ করেও সেই বোতাম খোলা শার্ট কাঁধে তুলে নিলেন একদম হিরোর মতো করে। তার পরেই মাথায় ফেট্টি বাঁধলেন। বাড়িতে পোষা বিড়ালের গায়ের থেকে লোম কেটে নিজের বুকে ডলে নিলেন। আর তারপরেই ঘটে গেল সেই ভাইরাল কাণ্ড! ফ্যানের সামনে গিয়ে দাঁড়ালেন রিচা। আর তিনি বদলে গেলেন ৯০ দশকের সুপার হিট র‍্যাপার বাবা সেহগলের রূপে। কী করে হল এই কাণ্ড!

    আরও পড়ুন: মানুষ থেকে কুকুর হলেন জাপানের যুবক! ১১ লাখ ৬৩ হাজারে স্বপ্ন সত্যি!

    ৯০-এর দশকে বাবা সেহগল প্রথম র‍্যাপ গানের সঙ্গে পরিচয় করান। সে সময় উদিত নারায়ন, কুমার শানুরা গানের দুনিয়ায় রাজ করছেন। আর তার মাঝেই ৯০ সালে নিজের প্রথম গানের ভিডিও বাজারে এনে চমকে দেন বাবা সেহগল। রাতারাতি হিট হন তিনি। বহু ছবিতে তাঁর র‍্যাপ গান ব্যবহার করা হয়েছে। এমনকি তাঁকে অভিনয় করতেও দেখা যেত। সেই বাবা সেহগলের একটি দৃশ্যের সঙ্গে নিজের মিল খুঁজে পান রিচা চাড্ডা। আর দেড়ি না করে বানিয়ে ফেলেন এই মজার ভিডিওটি। যা এখন হুহু করে ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Richa Chadha, Viral Video

    পরবর্তী খবর