Home /News /entertainment /
Viral Video: 'গুলাবি আঁখে' গাওয়া ভাইরাল খুদেকে মনে আছে? এখন কী করছে সে? ফের একবার গান গেয়ে ভাইরাল!

Viral Video: 'গুলাবি আঁখে' গাওয়া ভাইরাল খুদেকে মনে আছে? এখন কী করছে সে? ফের একবার গান গেয়ে ভাইরাল!

Viral Video: স্কুলে মাত্র চার বছর বয়সে 'গুলাবি আঁখে ' গেয়ে ভাইরাল হয়েছিল জয়। এখন সামান্য বেড়েছে বয়স! আর গান? ফের একবার ভাইরাল খুদে!

  • Share this:

    #মুম্বই:  স্কুলের সেই চার বছরের খুদেকে মনে আছে? রাতারাতি নেট দুনিয়ার নতুন ভাইরাল স্টার হয়ে গিয়েছিল সেই খুদে! কারণ কী? তাঁকে দেখা গিয়েছিল স্কুলের পোশাকে অন্য বাচ্চাদের সঙ্গে খেলা করতে। টিচার গান গাইতে বলতেই সে গাইতে শুরু করে , 'গুলাবি আঁখে জো তেরি দেখি"! ওই খুদের দারুণ এনার্জি ভরা গানে মেতে উঠেছিলেন সোশ্যাল মিডিয়ার সকলেই। ফের একবার ভাইরাল হল সেই খুদে। তবে এখন সে আর অতটা ছোট নেই। বছর তিনেক বয়স বেড়েছে তার। সেই সঙ্গে গানকেই নিজের পছন্দ হিসেবে বেছে নিয়েছে ওই খুদে।

    উত্তরাখন্ডের বাসিন্দা জয়নীল বাথিয়াল। ডাক নাম জয়। ইনস্টাগ্রামে অ্যাকাউন্টও রয়েছে তার। সেখানে প্রায় নানা গান গেয়ে পোস্ট করতে দেখা যায়। প্রায় বছর তিনেক পর ফের একবার এই খুদের গান নিয়ে মেতে উঠল সোশ্যাল মাধ্যম। তবে এখন সে একেবারে পাকা গায়ক।

    খালি গলায় নিজেই বাজনা বাজিয়ে গাইছে একের পর এক গান। তার মধ্যে 'গুলাবি আঁখে' তো রয়েছেই। পড়াশুনোর পাশাপাশি গানকেও বেছে নিয়েছে সে। বাড়িতে সারাক্ষণ গান নিয়েই মেতে থাকে এই খুদে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যাও নেহাত কম নয়। তার এই নতুন গানের ভিডিও ফের একবার হুহু করে শেয়ার হচ্ছে নেট দুনিয়ায়। প্রশংসায় মেতেছেন সকলে।

    ইনস্টাগ্রামে ভাইরাল ভায়ানিও এই ভিডিও শেয়ার করেছেন। বহু মানুষ শুভেচ্ছা জানিয়েছেন ওই খুদেকে। ভবিষ্যতের নতুন প্রতিভা জয়। তাঁকে নিয়ে এখন মাতামাতি তুঙ্গে! তবে ভাইরাল খ্যাতিতে হারিয়ে যায়নি জয়ের শৈশব। সব কিছুই দিব্যি সামলাচ্ছেন তার বাবা-মা! পড়াশুনো, গান, খেলা সব কিছু নিয়েই মেতে আছে ছোট্ট জয়। তবে এখন সে আর সেই চার বছরের খুদে নয়। তিন বছর বেড়ে সাত বছরের খুদে সে! তবুও কমেনি মিষ্টতা। আগের থেকে অনেক বেশি বুদ্ধিদীপ্ত এই খুদে!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Gulabi Aankhen, Gulabi Aankhen kid, Viral Video

    পরবর্তী খবর