Kareena Kapoor Khan: 'সস্তার নাইট ড্রেসেই বন্ধুর সঙ্গে লাঞ্চে করিনা' ! সমালোচনার ঝড় ভাইরাল ভিডিওতে

Kareena Kapoor Khan:সম্প্রতি মনীশ মালহোত্রার বাড়িতে করিনা সহ তাঁর বন্ধুদের দুপুরের খাবারের নিমন্ত্রণ ছিল।

Kareena Kapoor Khan:সম্প্রতি মনীশ মালহোত্রার বাড়িতে করিনা সহ তাঁর বন্ধুদের দুপুরের খাবারের নিমন্ত্রণ ছিল।

  • Share this:

    #মুম্বই: করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। সেই সঙ্গে বেবো নবাবপত্নীও। সইফ আলি খান(Saif ali khan) ও তাঁর সুখের সংসার। কয়েক মাস আগেই দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা। তৈমুর আলি খানের (taimur ali khan) ভাইয়ের ছবি বা নাম কোনও কিছুই মিডিয়ার সামনে আনেননি তিনি। প্রথম সন্তান তৈমুরকে জন্মের পর মিডিয়ার সামনে আনায়, পাপারাৎজিরা যেন পিঁছনে পড়ে যায় তৈমুরের। আর যা ক্ষতি করেছে তৈমুরের বেড়ে ওঠায়। আর ঠিক এই কারণেই ছোট ছেলেকে লোকচক্ষুর আড়ালে রেখেছেন সইফিনা।

    যদিও তাঁদের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন নেট দুনিয়ার মানুষ ও তাঁদের ভক্তরা। তবে সম্প্রতি করিনার একটি ভিডিও ফের ভাইরাল (Viral video) হয় সোশ্যাল মিডিয়ায়। করিনা আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। তবে এই ভিডিওটি করিনা শেয়ার করেননি করেছেন ভাইরাল ভায়ানি।

    View this post on Instagram

    A post shared by Pinkvilla (@pinkvilla)

    দ্বিতীয় সন্তান জন্মের পরে করিনাকে বেশ কয়েকবার জনসমক্ষে আসতে দেখা গিয়েছে। নিজের বাড়ির ছাদে অর্জুন কাপুর, মালাইকাদের নিয়ে পার্টি করতেও দেখা গিয়েছে। করিনা , করিশ্মা, মালাইকা, অমৃতা আরোরা, মনীশ মালহোত্রা খুব ভালো বন্ধু। সম্প্রতি মনীশ মালহোত্রার বাড়িতে করিনা সহ তাঁর বন্ধুদের দুপুরের খাবারের নিমন্ত্রণ ছিল। সে তো খুব ভালো কথা। করিনাকে দেখা গেল কালো পোশাক , মুখে কালো মাস্ক পরে সেখানে যেতে।

    তবে প্রশ্ন উঠেছে করিনার পোশাক নিয়ে। নেট মাধ্যমে অনেকেই করিনাকে উদ্দেশ্য করে লিখেছেন, 'বেবো বেশ মোটা হয়েছেন। দেখতে ভালো লাগছে।" আবার কেউ লিখেছেন, 'পোশাক সেন্স খারাপ হয়ে যাচ্ছে বেবোর।' তাঁর কালো ওয়েস্টার্ন ফ্রক দেখে অনেকেই মন্তব্য করেছেন, 'মনে হচ্ছে নাইটড্রেস পরে বাইরে চলে এসেছেন বেবো।" যদিও তাঁর এই পোশাকটিও ডিজাইনার পোশাক। লোকে ভুল বুঝলে আর কি করার থাকে। আপাতত জোর চর্চায় এই ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: