শাঁখা-পলা, সিঁদুর ! বিয়ের সাজে ধরা দিলেন শ্বেতা ওরফে যমুনা ঢাকি ! ভাইরাল ভিডিও

photo source collected

রাজ চেয়েছিলেন, 'চিরদিনই তুমি যে আমার' ছবিতে তাঁকে নায়িকা করতে। কিন্তু সে সময় ক্লাস ৯-এ পড়েন শ্বেতা। তাই না করে দিয়েছিলেন।

  • Share this:

    #কলকাতা: বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা শ্বেতা ভট্টাচার্য প্রথম ধারাবাহিক ‘সিঁদুরখেলা’ থেকেই দর্শকের প্রিয়পাত্রী হয়েছিলেন। এছাড়াও 'কনককাঁকন' সহ বহু ধারাবাহিকে কাজ করেন তিনি। বর্তমানে জি বাংলায় 'যমুনা ঢাকি' ধারাবহিকে যমুনার চরিত্রে অভিনয় করছেন তিনি। একজন মেয়ে ঢাকি কিভাবে সমাজের সঙ্গে লড়বে এ যেন তারই গল্প বলে। তবে শুধু ঢাকের লড়াই নয়। যমুনার জীবনে আছে সংসারের চাপ। শ্বশুরবাড়ির নানা জটিলতা কাটিয়ে এখন সে ওই বাড়ির মধ্যমনি। কিন্তু লড়াই থেমে নেই। প্রতিদিন নতুন নতুন লড়াই লেগে রয়েছে যমুনার জীবনে। এ হেন যমুনা ওরফে শ্বেতাকে ভালোবাসেন দর্শক। যমুনাকে একবার দেখার জন্যই টিভি খুলে বসে থাকেন অনেকেই।

    তবে বাস্তব জীবনে অভিনয় নয় নাচই বেশি পছন্দের ছিল শ্বেতার। তিনি ডান্স বাংলা ডান্স-এ অডিশন দিতে এসেছিলেন। সে সময় তাঁকে দেখে পছন্দ হয়ে যায় পরিচালক রাজ চক্রবর্তীর। রাজ চেয়েছিলেন, 'চিরদিনই তুমি যে আমার' ছবিতে তাঁকে নায়িকা করতে। কিন্তু সে সময় ক্লাস ৯-এ পড়েন শ্বেতা। তাই না করে দিয়েছিলেন। এর পর রাজের অনেক ছবিতে ছোট ছোট চরিত্রে কাজ। তারপর সিরিয়ালের সুযোগ।

    অভিনয় করলেও নাচটাই প্রথম ভালোবাসা শ্বেতার। তাঁকে মাঝে মধ্যেই নানা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়। সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যা নিয়ে নেট নাগরিকদের মধ্যে জল্পনা তুঙ্গে। ভিডিওটিতে দেখা যাচ্ছে শাঁখা-পলা পরে একেবারে বিয়ের সাজে ধরা দিয়েছেন শ্বেতা। তা দেখেই অনেকে প্রশ্ন করেন, তবে কি বাস্তবেও বিয়ে করলেন শ্বেতা? যদিও তেমন কিছুই নয়। ভিডিওটি একটি ফটোশ্যুটের। তা স্পষ্ট লেখা রয়েছে। তবুও কৌতূহল থেকেই প্রশ্ন করছেন তাঁর ভক্তরা। আপাতত শ্বেতার এই ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তবে শুধু এই ভিডিও নয়, নানা মজার ভিডিও শেয়ার করতেও দেখা যায় নায়িকাকে। তিনি কিছু শেয়ার করলেই প্রশংসায় মেতে ওঠেন নেটিজেনরা।

    Published by:Piya Banerjee
    First published: