আলু খেলেই নাকি হার্টের সমস্যা থেকে মুক্তি মিলবে ! রাখি সাওয়ান্তের ভিডিও ভাইরাল

সম্প্রতি বিগবস ঘরের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

সম্প্রতি বিগবস ঘরের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

  • Share this:

    #মুম্বই: বিগবস ১৪ এখন জমজমাট। প্রতিযোগীরা একে অপরের সঙ্গে লড়াই, মারপিট, ঝগড়ার সঙ্গে মেতে উঠছে হাসি মজাতেও। আর বিগবসের ঘরের এই সব কিছুতেই নজর থাকে দর্শকের। তাঁরা কি করছে, কি খাচ্ছে সব কিছু উপভোগ করতে ভালোবাসেন মানুষ। আর এই কারণেই টিআরপিও বেড়ে চলে। এসব কিছুর মধ্যে উপরি পাওনা হল বিগবসের ঘরে রাখি সাওয়ান্তের এন্ট্রি। রাখি ঘরে আসার পর থেকেই নানা কিছু আজব কাণ্ড ঘটিয়ে চলেছেন।

    যেমন কয়েকদিন আগেই মাঝ রাতে তাঁকে দেখা গিয়েছিল হঠাৎ হাউ হাউ করে কাঁদতে। তাঁকে জানতে চাওয়া হল তিনি কাঁদছেন কেন? অনায়াসে জবাব দেন, 'না না কাঁদছি না। আমি বুঝতেই পারছি না কাঁদছি। আমার উপর ভূত ভর করেছে।" কি অবলীলায় ভূতে ধরার নাটক করে গেলেন তিনি। এই দৃশ্য দেখে সকলে হেসে গড়াগড়ি গিয়েছেন। এবার ফের আর একটি মজার কাণ্ড ঘটিয়ে ফেলেছেন তিনি।

    সম্প্রতি বিগবস ঘরের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। বহু মানুষ সেই ভিডিওটি শেয়ার করেছেন। অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়ও শেয়ার করেছেন ভিডিওটি। তিনি লিখেছেন, রাখি তুমি অসাধারণ। এই ভিডিওতে রাখি ছাড়া রাহুল বৈদ্য ও অ্যালিগনিকেও দেখা যাচ্ছে। তাঁদের ট্যাগ করে পূজা লেখেন, "ভাই তোমরা কি করে হাসি আটকে রেখেছ?" তা কি আছে এই ভিডিওতে? দেখা যাচ্ছে হলুদ, পোলকা ডটের জামা পরে আলু কাটছেন রাখি সাওয়ান্ত। আলু কাটতে কাটতে তিনি বলছেন, "আলু খাওয়া খুব ভালো। এটা হার্টের ব্লক ক্লিয়ার করে দেয়। কিভাবে? রাখি বলেন, "আলু খেলে গ্যাস তৈরি হয় পেটের মধ্যে। সেই গ্যাস এসে বুকে ধাক্কা লাগে। তারপর হালকা ব্যাথা হয়। এবং মুখ দিয়ে ঢেক হয়ে পুরো ব্লকেজ বেরিয়ে যায়।" এই ভিডিও দেখার পর সকলে হাসতে থাকেন।

    রাখি সব সময় এমন কিছু করেন যাতে তিনি নিজেই হাসির খোরাক হয়ে ওঠেন। বিয়ে নিয়েও নানা রকম আবোল তাবোল কথা বলেন তিনি। প্রেস কনফারেন্স করে বলেন, আমি বিয়ে করেছি। বরকে দেখাবো না। কখনও লাইভে এসে বয়ফ্রেন্ডের সঙ্গে ঝগড়া। যা দেখে বহু মানুষেই প্রশ্ন তুলেছেন, রাখির মাথায় গণ্ডগোল আছে। এ হেন রাখি এখন বিগবস ঘরের মধ্যমণি। দাপিয়ে বেড়াচ্ছেন তিনি।

    Published by:Piya Banerjee
    First published: