Home /News /entertainment /
Viral Video | Kajol-Ajay Devgn: কাজলের অত্যাচারে অতিষ্ট অজয়ের জীবন! ভিডিও ফাঁস করে সত্যি সামনে আনলেন নায়ক!

Viral Video | Kajol-Ajay Devgn: কাজলের অত্যাচারে অতিষ্ট অজয়ের জীবন! ভিডিও ফাঁস করে সত্যি সামনে আনলেন নায়ক!

Viral Video | Kajol-Ajay Devgn: বাড়িতে কাজলের সামনে রা কাটতে পারেন না অজয়! অত্যাচারে জেরবার নায়কের জীবন! ভিডিও ফাঁস করে সত্যিটা সকলকে জানালেন অজয় দেবগন!

  • Share this:

    #মুম্বই:  কাজল ও অজয় দেবগন। তাঁদের প্রেম কাহিনি কার না জানা! সিনেমায় অভিনয় করতে এসেই একে অপরকে মন দিয়ে বসেছিলেন কাজল ও অজয়। কাজলের মিষ্টি ছটফটে স্বভাব টেনে ছিল অজয়ের মন। সাত পাকে বাঁধা পড়েন দু'জনেই। তারপর এক ছেলে ও মেয়েকে নিয়ে জমিয়ে সংসার করছেন বহু বছর ধরে। তাঁদের মতো মিষ্টি জুটি বলিউডে কম আছে বইকি! কাজল ও শাহরুখ খান রিল লাইফের বেস্ট জুটি। কিন্তু রিয়েল লাইফে কাজলের পাশে অজয়কেই মানিয়েছে বরাবর।

    কিন্তু জানেন কী এই জুটি কীভাবে সময় কাটান! বাড়িতে তাঁরা করেনটা কী? কাজল একবার বলেছিলেন, তিনি সব সময় ছেলে মেয়ের উপর নজর রাখেন। একা ঘরে দরজা বন্ধ করে থাকতে দেন না। তবে শুধু কী ছেলে মেয়েদের উপরেই চলে নজরদারি! নাকি অজয়কেও রাখেন সমান নজরে! তা আর বলতে যা দস্যি মেয়ে তিনি। ১৮ জুলাই ছিল ওয়ার্ল্ড লিসনিং ডে। মানে বিশ্ব শোনা দিবস। আর এই দিনেই ঘরের কথা ফাঁস করেছেন অজয় দেবগন।

    নিজের টুইটার হ্যান্ডেলে অজয় একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে এক সঙ্গে ডিনার ডেটে গিয়েছেন কাজল-অজয়। বার্গার থেকে নানা খাবারে সাজানো কাজলের টেবিল। এদিকে কফি কাপ হাতে অজয়। কিছু একটা নিয়ে আলোচনা চলছে! কিন্তু একে ঠিক আলোচনা বলা চলে না! কারণ প্রায় এক নিশ্বাসে কথা বলেছেন কাজল। আর অজয় শুধু শুনে চলেছেন। মাথা নেড়ে হ্যাঁ বা না জানানোর সময়টুকুও দিচ্ছেন না কাজল। এই ভিডিও শেয়ার করে অজয় লেখেন, "বিশ্ব শোনা দিবস পালন করছি, আজ এবং রোজ!" অর্থাৎ বাড়িতে বা বাইরে শুধু বকবক কাজলই করে চলেন। চুপ করে শোনা ছাড়া উপায় থাকে না অজয়ের। এতো একেবারে অত্যাচার। কী আর করা যাবে, প্রেমে কত কী সহ্য করতে হয়! কাজলের মতো দস্যি মেয়ের এইটুকু অত্যাচার মাথা পেতে নেওয়াই যায়।

    আরও পড়ুন:  বর্ষাকালে দই খাচ্ছেন? ক্ষতি হচ্ছে না তো শরীরের? এই সময় কী দই খাওয়া উচিত? জানুন

    প্রসঙ্গত, আজই জাতীয় পুরস্কার পেয়েছেন অজয় দেবগন। সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন তিনি। তানাজি : দ্য আনসাং ওয়ারিয়র-এর জন্য সেরা অভিনেতার খেতাব জেতেন তিনি। এই পুরস্কার জিতে নিজের খুশির কথাও জানিয়েছেন অজয়। তারমানে আজ আনন্দের দিন! বাড়িতে এবার বকরবকরে অস্থির হতে হবে অভিনেতাকে! সে যাই হোক এই মিষ্টি জুটির খুনসুঁটি সব সময় সর-আঁখো পর!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ajay Devgn, Kajol, Viral Video

    পরবর্তী খবর