শাড়ি, খোলা চুল ! বৃষ্টিতে ভিজছে শরীর! রাস্তায় নাচ জুড়লেন 'মিঠাই'-এর তোর্সা ! ভাইরাল ভিডিও

photo source Instagram

তন্বীকে মাঝে মধ্যেই নানা কিছু পোস্ট করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। কলকাতার এই মেয়ে তাঁর মিষ্টতায় জয় করেছেন মানুষের মন।

  • Share this:

    #কলকাতা: তন্বী লাহা রায়। টলিউডের জনপ্রিয় মুখ। ছোট পর্দা দিয়েই অভিনয়ের শুরু তন্বীর । তিনি একের পর এক ধারাবাহিকে সহ নায়িকার চরিত্রে অভিনয় করেছেন। বর্তমানে 'মিঠাই' ধারাবাহিকে তোর্সার চরিত্রে অভিনয় করছেন তিনি। তোর্সার সঙ্গেই বিয়ে হওয়ার কথা ছিল মিঠাইয়ের স্বামীর। তোর্সা ও সিদ্ধার্থ কলেজ জীবনের বন্ধু। কিন্তু তাঁদের মাঝখানে এসে পড়ে গল্পের নায়িকা মিঠাই। আর বিয়ে ভেঙে যায় তোর্সার। কিন্তু আর পাঁচটা সিরিয়ালের মতোন জবরদস্ত খলনায়িকা হয়ে ওঠেন না তিনি। সফিসটিকেশন মেনে এক নতুন ধারার খলনায়িকা হয়ে উঠেছেন তিনি। মিঠাইয়ের সঙ্গে ডিভোর্স হলেই তোর্সা হবেন এই বাড়ির বউ মা। কিন্তু ডিভোর্স কি আদৌ হবে। সে তো গল্প বলবে। তন্বী করোনা আক্রান্ত হয়েছিলেন এপ্রিল মাসে। এখন তিনি সুস্থ আছেন। সিরিয়ালে কাজও শুরু করেছেন।

    View this post on Instagram

    A post shared by Tonni Laha Roy (@roytonni)

    সম্প্রতি তাঁর একটি ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নায়িকা নিজেই। সেখানে দেখা যাচ্ছে শাড়ি পড়ে, বৃষ্টিতে নাচছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে বাজছে 'হতে পারি রোদ্দুর' গানটি। মোহময়ী হয়ে উঠেছেন তিনি। এই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়। বহু মানুষ দেখেছেন ভিডিওটি।

    View this post on Instagram

    A post shared by Tonni Laha Roy (@roytonni)

    View this post on Instagram

    A post shared by Tonni Laha Roy (@roytonni)

    তন্বীকে মাঝে মধ্যেই নানা কিছু পোস্ট করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। কলকাতার এই মেয়ে তাঁর মিষ্টতায় জয় করেছেন মানুষের মন। এর আগেও বেশ অনেকগুলি সিরিয়ালে কাজ করেছেন তিনি। তবে এই মুহূর্তে টলিপাড়ার শ্যুটিং বন্ধ। করোনার জন্য চলছে রাজ্যে লকডাউন। এই কারণে টলিপাড়ার সিরিয়ালের শ্যুটিংও বন্ধ। মিঠাই-য়ের শ্যুটিংও বন্ধ। এই সময় পুরনো দৃশ্যকে বর্তামান সময়ের সঙ্গে জুড়েই চলছে ধারাবাহিক। বাড়ি থেকেও নিজেরা নিজেরা শ্যুট করছেন বিভিন্ন ধারাবাহিকে। করোনা পরিস্থিতি কবে ঠিক হবে জানা নেই। গতবারের মতোই এবারেও লকডাউনের ছায়া পড়ছে সিরিয়ালে। রোজকার কাজ বন্ধ থাকলে অসুবিধায় পড়তে হবে শিল্পী থেকে টেকনিশিয়ানসদের। এই সব কথা মাথায় রেখেই চালিয়ে যাওয়া নিয়ে যাওয়া হচ্ছে ধারাবাহিকগুলো। তবে মিঠাই-এখন টেলিভিশনের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক।

    Published by:Piya Banerjee
    First published: