Viralvideo: নোরার সঙ্গে নাচতে গিয়ে নাজেহাল সলমন ! স্টেজ ছেড়ে পালালেন সল্লু !

Viralvideo: নোরার সঙ্গে নাচতে গিয়ে নাজেহাল সলমন ! স্টেজ ছেড়ে পালালেন সল্লু !

photo source collected

সল্লুকে কয়েক গোল দিয়ে দিলেন নোরা। সলমন নাচের স্টেপ ফলো করতে গিয়ে নাজেহাল হয়ে স্টেজ থেকেই নেমে গেলেন।

  • Share this:

    #মুম্বই: সম্প্রতি সামনে এসেছে বিগবস ১৪ র (Biggboss 14) ফাইনাল ফলাফল। সবাইকে হারিয়ে এবার বিগবসের খেতাব জিতে নিয়েছেন রুবিনা। রাহুল বৈদ্য, নিকি থেকে রাখি সাওয়ান্ত সকলকে পিঁছনে ফেলে দিয়েছেন তিনি। তবে রুবিনা যে এবার বিগবস জিততে পারেন এমনটা দর্শক আগেই মনে করেছিলেন। সকলে রুবিনার দিকেই বেশি নজর রেখেছিলেন। বিগবসের খেতাব জিতে এবার নিজের স্বামীর সঙ্গেই দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসবেন রুবিনা। ডেস্টিনেশন ম্যারেজ করবেন এবার তিনি। বিগবসে টিআরপির সঙ্গে সঙ্গে চলে টাকার খেলাও। প্রতিযোগীদের মোটা অঙ্কের টাকা দেওয়া হয়। এবছর রাখি সাওয়ান্তকে সেরা এন্টারটেনার বলা হয়েছে বিগবসে।

    বিগবসের ফাইনাল অনুষ্ঠানে সলমনের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোরা ফতেহি। নোরা নিজেই উঠে এসেছিলেন একটি রিয়ালিটি শোয়ের মঞ্চ থেকে। সেই শোতে তিনি না জিতলেও, বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন। একের পর এক আইটেম সংয়ে নাম করেছেন নোরা। তাঁর 'ও সাকি সাকি' বা 'হায় গরমি' গানের তালে পাগল গোটা পৃথিবী। এবার সেই তালে মজলেন সলমন খান।

    বিগবসের মঞ্চে নোরার সঙ্গে কোমর দোলালেন সলমন। তবে শুধু কোমর দোলানো নয় করে ফেললেন মজার কাণ্ড। নোরা 'হায় গরমি' গানে নাচার জন্য মঞ্চে শুয়ে কোমরের লটকে ঝটকে দেখাতে শুরু করলেন। সেই নাচ করতে গিয়ে স্টেজে শুয়ে পড়লেন সলমন। ব্যস এখানেই সল্লুকে কয়েক গোল দিয়ে দিলেন নোরা। সলমন ওই স্টেপ ফলো করতে গিয়ে নাজেহাল হয়ে স্টেজ থেকেই নেমে গেলেন। এই মজার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়। যদিও বিগবসের ফিনালে এই নাচ সবাই দেখেছেন। যারা দেখেননি তাঁদের জন্য রইল এই মজাদার ভিডিওটি।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর