শরীরে উষ্ণতা ! শাড়িতে উন্মাদনা ! মোনালিসা ও পূজার 'ঘন্টি' নাচ ভাইরাল

photo source Facebook

ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছিলেন পূজা। তারপর বেশ অনেকগুলো মাস কেটে যায়। তেমন কোনও উত্তেজনা ছিল না এই ভিডিও নিয়ে। কিন্তু এখন হঠাৎ করেই চর্চায় এই ভিডিও।

  • Share this:

    #কলকাতা: কি কাণ্ডরে বাবা ! নাচ বলে কথা ! তাও আবার ভিক্টোরিয়ার সামনে ! অবাক হলেও এটাই করেছেন মোনালিসা ও পূজা বন্দ্যোপাধ্যায়। মোনালিসা ও পূজা দু'জনে খুব ভালো বন্ধু। সাদা ও ছাই রঙের শাড়ি পরে দু'জনে 'মনের ঘণ্টি' গানে তুমুল নাচ জুড়লেন। ভিডিও একটু পুরোনো। কিন্তু সম্প্রতি এই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল।

    এই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছিলেন পূজা। তারপর বেশ অনেকগুলো মাস কেটে যায়। তেমন কোনও উত্তেজনা ছিল না এই ভিডিও নিয়ে। কিন্তু এখন হঠাৎ করেই চর্চায় এই ভিডিও। দুই অভিনেত্রীর নাচে মুগ্ধ নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল ভিডিও।

    লাল ব্লাউজ ও সাদা শাড়ি পরেছেন মোনালিসা। তিনি এই সময় কলকাতায় 'দুপুর ঠাকুর পো' সিরিজে অভিনয় করছিলেন। পূজাও ছিলেন কলকাতাতেই। তাই নাচ করতে পৌঁছে গিয়েছিলেন ভিক্টোরিয়ার সামনে। মোনালিসা টলিউডে কাজ শুরু করলেও, তেমন জনপ্রিয়তা পাননি। এর পর তিনি টলি পাড়া ছেড়ে ভোজপুরি সিনেমাতে অভিনয় শুরু করেন। সেখানে যেতেই মোনালিসার শরীরে জাদুতে মাততে থাকে দর্শক। তাঁর ঝুলিতে একের পর এক সুপারহিট ছবি ঢুকতে থাকে। বিগবসের ঘরেও চলে যান তিনি। আপাতত বিয়ে করে সংসারে ব্যস্ত মোনা।

    ওদিকে কয়েক মাস আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন পূজা। তিনিও টলিউড থেকেই কাজ শুরু করেন। কিন্তু তারপর চলে যান মুম্বই। সেখানে ধারাবাহিকে জনপ্রিয় হয়ে ওঠেন পূজা। জনপ্রিয়তা দিন দিন বাড়তে থাকে। তার মাঝেই বিয়ে করেন পূজা। এবং এখন তিনি মা। ঘর সংসার নিয়েই ব্যস্ত এই অভিনেত্রীও। তবে দু'জনের বন্ধুত্ব এখনও একই রকম আছে। লকডাউন হোক বা করোনা নিজেদের মধ্যে যোগাযোগ রেখে চলেন এই দুই নায়িকা। দুই অভিনেত্রীই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও তাঁরা শেয়ার করেন। যা মন জিতে নেয় ভক্তদের। ভাইরাল হয় তাঁদের প্রায় সব ভিডিওই।

    Published by:Piya Banerjee
    First published: