Madhuri Dixit: Devdas ছবির 'মার ডালা' গানে ৫৩ বছরের মাধুরী ছড়ালেন জাদু ! ভাইরাল ভিডিও

Madhuri Dixit

Viral Video: রিয়ালিটি শোয়ের মঞ্চে মাধুরী এই গানেই নাচলেন। তাঁর সঙ্গে নাচলেন নোরা ফতেহি। কিন্তু নোরা যত ভালোই নাচ করুন না কেন, সবার চোখ আটকে রইল মাধুরীতেই।

  • Share this:

    #মুম্বই: মাধুরী দিক্ষিতকে (Madhuri Dixit)  বলা হয় বলিউডের রানি। তাঁর হাসি থেকে নাচ সব কিছুর দিবানা গোটা দেশ। মাধুরী মঞ্চে ওঠা মানেই ৯০-এর গানের তালে, নাচের তালে দর্শকের মন দুলে উঠবে। এ হেন মাধুরী বহুদিন বলিউডে সে অর্থে কোনও সিনেমা করছেন না। এখন তিনি একটি রিয়ালিটি শোয়ের বিচারক। ডান্স দিবানে ৩- তে (Dance Deewane 3) তিনি বিচারক। সেখানে মাঝে মধ্যেই নানা কিছু করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি এই মঞ্চেই নোরা ফতেহির (Nora Fatehi) সঙ্গে কোমর দোলাতে দেখা গেল মাধুরীকে।

    নোরা (Nora Fatehi) বলিউডের জনপ্রিয় নৃত্যশিল্পী। রিয়ালিটি শো থেকেই উঠে এসেছিলেন নোরা। এর পর বলিউডে নিজের দক্ষতায় জায়গা করে নিয়েছেন। 'ও সাকি সাকি' গানে নোরার আইটেম নাচ ভোলার নয়। নোরার কোমরের ছন্দে কাবু গোটা দেশ। বর্তমানে বেশির ভাগ হিন্দি ছবিতেই নোরা কোরিওগ্রাফি করেন। শ্রদ্ধা কাপুর থেকে আলিয়া ভাট সকলের জন্যই কোরিওগ্রাফি করেছেন তিনি। নিজেও আইটেম নাচে দেখা দেন পর্দায়। নোরার জনপ্রিয়তা তুঙ্গে।নোরা আর মাধুরীর (Madhuri Dixit) জুটি মানে কিছু নতুন তো হবেই। মঞ্চে মাধুরীর সঙ্গে পা মেলালেন নোরা

    তাই বলে 'মার ডালা' গানে নাচবেন মাধুরী? শাহরুখ খান (Shahrukh khan), মাধুরী দিক্ষিত(Madhuri Dixit)  ও ঐশ্বর্য রাই বচ্চন ( Aishwarya Rai Bachchan) অভিনীত ছবি 'দেবদাস' ( Devdas) এক সময় ঝড় তুলেছিল। সেই ছবিতে চন্দ্রমুখীর চরিত্রে মাধুরীকে একেবারে অন্যরকমভাবে পেয়েছিল দর্শক। কি অসাধারণ তাঁর অভিনয়। তেমন নাচ। এই ছবি যেন তাঁকে ভেবেই তৈরি করেছিলেন পরিচালক। এই ছবিরই গান, " মার ডালা' যা সে সময় তুমুল জনপ্রিয় হয়েছিল। মাধুরীর আদায় কাবু হয়েছিল গোটা দেশ। এবার এই রিয়ালিটি শোয়ের মঞ্চে মাধুরী এই গানেই নাচলেন। তাঁর সঙ্গে নাচলেন নোরা ফতেহি। কিন্তু নোরা যত ভালোই নাচ করুন না কেন, সবার চোখ আটকে রইল মাধুরীতেই। বয়স সামান্য দাগ ফেলতে পারেনি মাধুরীর নাচে। তা তিনি আবার প্রমাণ করলেন। তুমুল ভাইরাল ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: