Trina Saha: মাথা ভর্তি সিঁদুর পরে হঠাৎ মাঝ রাস্তায় তুমুল নাচ তৃণার! ভাইরাল ভিডিও

Trina Saha: মাথা ভর্তি সিঁদুর পরে হঠাৎ মাঝ রাস্তায় তুমুল নাচ তৃণার! ভাইরাল ভিডিও

Trina saha

Viral Video: বিয়ের পর কয়েকদিন ছুটি কাটিয়ে, ফের কাজে মন দিয়েছেন তৃণা। চুটিয়ে করছেন সিরিয়ালে অভিনয়।

  • Share this:

    #কলকাতা:  তৃণা সাহা ( Trina saha) এই মুহূর্তে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। বিশেষ করে টেলি দুনিয়ায় এক ডাকে সবাই তাঁকে চেনে। তৃণা ও নীলের প্রেম কাহিনি কার না জানা ! দীর্ঘ দশ বছরের প্রেম পর্বের পর গত ফেব্রুয়ারি মাসে বিয়ে করেন তাঁরা। বিয়েতে ছিল একের পর এক চমক। রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে নীল-তৃণার বিয়ে। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং এই জুটি। তাঁদের বিয়েতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও উপস্থিত থাকতে দেখা গিয়েছিল। এই নব দম্পতি সম্প্রতি নিজেদের নাম লিখিয়েছেন তৃণমূলে। নীল ওরফে নিখিল 'কৃষ্ণকলি' ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা। আর 'খড়কুটো' ধারাবাহিকের মধ্যমণি তৃণা।

    বিয়ের পর কয়েকদিন ছুটি কাটিয়ে, ফের কাজে মন দিয়েছেন তৃণা। চুটিয়ে করছেন সিরিয়ালে অভিনয়। সেই সঙ্গে আবার দলের চিন্তাও মাথায় আছে। তাই সব সময় ব্যস্ত এই নায়িকা। ব্যস্ততার মাঝেও তৃণাকে মাঝে মধ্যেই নানা মজা করতে দেখা যায়। ঠিক 'খড়কুটো'র গুনগুনের মতোই ছটফটে তিনি। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও বানিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন তৃণা সাহা। কখনও স্বামী নীলের সঙ্গে নাচের ভিডিও। আবার কখনও বন্ধুদের সঙ্গে নাচ।

    সম্প্রতি তেমনই একটি দারুণ নাচের ভিডিও শেয়ার করলেন তৃণা সাহা। মাথা ভর্তি সিঁদুর। কালো জিন্স আর হালকা হলুদ টপ পরে, দুই বন্ধুকে নিয়ে নাচ জুড়লেন নায়িকা। মাঝ রাস্তায় তেড়ে নাচ করলেন তিনি। এই নাচের ভিডিও ইনস্টাতে শেয়ার করে তৃণা লেখেন, "নাচের কারণ একটাই ইটস ট্রেন্ডিং"। ভিডিওটি তিনি সোনাল মিশ্র ও প্রিয়াঙ্কা মিত্রকে ট্যাগ করেন। মুহূর্তে ভাইরাল হয় এই ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর