Home /News /entertainment /

Vicky Kaushal Katrina Kaif Wedding: একসঙ্গে ছবিও করেননি, বন্ধুও ছিলেন না! কীভাবে প্রেমে পড়লেন ভিকি-ক্যাটরিনা?

Vicky Kaushal Katrina Kaif Wedding: একসঙ্গে ছবিও করেননি, বন্ধুও ছিলেন না! কীভাবে প্রেমে পড়লেন ভিকি-ক্যাটরিনা?

ভিকি ক্যাটরিনার লাভ-স্টোরি

  • Share this:

    #মুম্বই: অবশেষে প্রতীক্ষার অবসান! এসেই গেল সেই দিন! আজই সাতপাকে বাঁধা পড়ছেন বলিটাউনের চর্চির জুটি ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ (Vicky Kaushal Katrina Kaif Wedding)! কিন্তু সবার মনেই যে প্রশ্নটা বারবার উঁকি মারছে, তা হল, কীভাবে সম্পর্ক তৈরি হল ভিকি-ক্যাটের মধ্যে? কীভাবে এতটা কাছে এলেন তাঁরা? ক্যাটরিনা তো ভিকির সঙ্গে কোনও ছবিও করেননি! ক্যাটরিনার তুলনায় ভিকি ইন্ডাস্ত্রিতে নবাগত।  কপোত-কপোতি দুজনের কেউ-ই খুব একটা পার্টি-শার্টিও করেন না! করিনা, করিশ্মা, মালাইকা, অমৃতা অরোরা, করণ জোহরদের যেমন মাঝেমধ্যেই জমিয়ে পার্টি করতে দেখা যায়, অথবা বন্ধুরা মিলে উড়ে যান কোথাও ছুটি কাটাতে, ভিকি বা ক্যাট কোনওদিনই সেই দলে পড়েন না! তাহলে? কীভাবে হল প্রেম (Vicky Kaushal Katrina Kaif Wedding)?

    আরও পড়ুন: ৭ টি দুধসাদা ঘোড়ায় টানা গাড়িতে বর, কনে থাকবেন পালকিতে, আজই সপ্তপদী ভিকি-ক্যাটরিনা

    তবে গোড়া থেকেই বলা যাক! ভিকি-ক্যাটের প্রেমকাহিনি-র সূত্র করণ জোহরের টক-শো 'কফি উইথ করণ'-এ! বলা যায়, করণই একপ্রকার না চাইতেও ঘটকালি করে ফেলেছিলেন! একটা পর্বে অতিথি হয়ে এসেছিলেন ভিকি কৌশল আর আয়ুষ্মান খুরানা! র‍্যাপিড ফায়ার রাউন্ডে করণ ভিকিকে বলেন, ক্যাটরিনা নাকি তাঁকে একবার বলেছিলেন, তিনি ভিকি কৌশলের সঙ্গে কাজ করতে চান। তাঁর মনে হয় তাঁদের দুজনকে একসঙ্গে খুব ভাল লাগবে! খোদ ক্যাটরিনা কাইফ এহেন কথা বলেছেন? আনন্দে প্রায় অজ্ঞানই হয়ে যাচ্ছিলেন নবাগত ভিকি কৌশল।

    আরও পড়ুন:মুগ বরফি, কাজু পান থেকে ধোকলা, স্থানীয় দোকানের মিষ্টিতে মুগ্ধ ভিক্যাটের বিয়েবাড়ির অতিথিরা

    এরপর ভিকি আর ক্যাটরিনা একসঙ্গে 'টেপকাস্ট' নামের একটা টক-শোয়ে আসেন। শোয়ে কোনও সঞ্চালক ছিল না। টেপ-এ বাজছিল প্রশ্ন। সেই প্রথম ভিকি আর ক্যাটরিনা এতটা লম্বা সময় ধরে কথা বলেছিলেন! ভিকি ক্যাটকে জিজ্ঞেস করেছিলেন, '' তুমি কী ভাবতে পেরেছিলে আমাদের প্রথম আলাপচারিতা রেকর্ড করা হবে?'' ক্যাটরিনা বলেছিলেন, '' না''! এও বলেছিলেন, ''' এরপর থেকে 'অন রেকর্ড' কারও সঙ্গে আলাপ করতে গেলে তিনি দু'বার ভাববেন!''

    ব্যাস! সেই শুরু! এরপর থেকে মাঝেমধ্যেই দেখা করা শুরু করলেন ভিকি-ক্যাট! ধীরে ধীরে বন্ধুত্ব বদলাতে থাকল ভাললাগায়, তারপর ছুটতে লাগল প্রেমের রেলগাড়ি! বেশিদিন নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখতে পারেননি ভি-ক্যাট! ২০১৯-এ একটি অ্যাওয়ার্ড ফাংশনের সঞ্চালক ছিলেন ভিকি, উপস্থিত হাজার হাজার দর্শকের সামনেই ক্যাটরিনাকে প্রোপোজ করেছিলেন 'উড়ি' তারকা! যদিও তারপর বসেছিলেন,নিছকই ঠাট্টা , কিন্তু সবাই কি আর ঘাসে মুখ দিয়ে চলে! সেদিন ভিকি ক্যাটরিনাকে সর্বসমক্ষে জিজ্ঞেস করেছিলেন, '' কেন তুমি ভিকি ভৌশলের মতো একজন ভাল ছেলে খুঁজে বিয়ে করে নিচ্ছ না? এখন তো বিয়ের মরশুম চলছে, আমি ভাবলাম তুমিও বোধহয় বিয়ে করতে চাও'' এরপরই বাজতে থাকে সলমন খানের গান ' মুঝসে শাদি করোগে'! কপিল শর্মার শোয়ে এসেও সম্পর্কের ইঙ্গিত দেন ভিকি কৌশল! তবে ভিকি বা ক্যাট কোনওদিনই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। এমনকী বিয়ের দিন পর্যন্ত-ও না!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Vicky Kaushal Katrina Kaif wedding

    পরবর্তী খবর