Home /News /entertainment /
Varun-Kiara: মুম্বই মেট্রোয় এ কী করলেন বরুণ-কিয়ারা! আইনি পদক্ষেপের দাবি উঠল তাঁদের বিরুদ্ধে

Varun-Kiara: মুম্বই মেট্রোয় এ কী করলেন বরুণ-কিয়ারা! আইনি পদক্ষেপের দাবি উঠল তাঁদের বিরুদ্ধে

রাজ মেহতা পরিচালিত 'যুগ যুগ জিও'-তে অনিল, বরুণ, কিয়ারা ছাড়াও রয়েছেন অভিনেত্রী নীতু কপূর, প্রযক্তা কোহলি প্রমুখ। আগামী ২৪ জুন এই ছবিটি মুক্তি পাবে।

  • Share this:

    #মুম্বই: মেট্রো যাত্রায় বিপাকে বরুণ ধওয়ান এবং কিয়ারা আডবানি। রাস্তার যানজট এড়াতে মেট্রোয় উঠেছিলেন বরুণ-কিয়ারা। সঙ্গে ছিলেন অনিল কপূরও। পুলিশি নিরাপত্তায় যাত্রা করছিলেন তারকারা। তাঁদের আগামী ছবি 'যুগ যুগ জিও'র প্রচার চলছে জোরকদমে। পাপারাৎজিদের দৌলতে সেই মুহূর্তটি ফ্রেমবন্দি হয়। কিন্তু এ কথা স্পষ্ট যে, বলি তারকারা মেট্রো যাত্রায় অভ্যস্ত নন। তাই নিষেধাজ্ঞা সম্পর্কেও অবহিত নন। সেখান থেকেই বিপদ!

    আরও পড়ুন: 'ব্রহ্মাস্ত্র'-র ট্রেলারেই লুকিয়ে শাহরুখ! খুঁজে পেলেন অনেকেই, সোশ্যাল জুড়ে আলোড়ন

    ভিডিওতে দেখা যাচ্ছে, বরুণ আর অনিল দাঁড়িয়ে রয়েছেন। একটি সিটে বসে রয়েছেন কিয়ারা। তাঁর হাতে মুম্বইয়ের জনপ্রিয় খাবার বড়া পাও। পাঁউরুটি ছিঁড়ে ছিঁড়ে খাচ্ছেন কিয়ারা। তাঁর থেকে নিয়ে বরুণও কামড় বসালেন বড়া পাওতে। তার পর কিয়ারা উঠে দাঁড়ালেন চলন্ত ট্রেনে। বরুণ তাঁকে ধরে ধরে সামনে নিয়ে এলেন। একাধিক ফোন তাঁদের দিকে তাক করা রয়েছে। ছবির জন্য পোজ দিলেন তিন তারকা।

    কিন্তু সেই ভিডিও পোস্ট হতেই মন্তব্য বাক্সে ঝাঁপিয়ে পড়লেন নেটিজেনরা। তাঁদের বক্তব্য, মেট্রো রেলে খাবার খাওয়া বা পান করা নিষেধ। তাও নিয়ম ভাঙলেন বরুণ এবং কিয়ারা। তাঁরা কি জানতেন না? নাকি তাঁরা খ্যাতনামী বলে সব কিছু মাফ? মন্তব্য বাক্সে উপচে পড়েছে এই একই মন্তব্যে। কেউ যখন নিয়মের কথা মনে করাচ্ছেন, কেউ আবার বরুণ এবং কিয়ারার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার জন্য আর্জি জানিয়েছেন।

    আরও পড়ুন: কেউ পার্টিতে, কেউ ব্যস্ত মিটিংয়ে! কঙ্গনা থেকে মালাইকা, বলিউড তারকারা কে কোথায়?

    রাজ মেহতা পরিচালিত 'যুগ যুগ জিও'-তে এই তিন তারকা ছাড়াও রয়েছেন অভিনেত্রী নীতু কপূর, প্রযক্তা কোহলি প্রমুখ। আগামী ২৪ জুন এই ছবিটি মুক্তি পাবে। প্রেম, পরিবারের সুখ-দুঃখ, সম্পর্কের টানাপড়েন নিয়ে তৈরি হয়েছে এই ছবি।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Kiara Advani, Metro Railways, Varun Dhawan

    পরবর্তী খবর