Viral Video: আমেরিকার নাবিকরা গাইলেন 'স্বদেশ' ছবির গান ! ধন্যবাদ জানালেন শাহরুখ খান !

Viral Video: আমেরিকার নাবিকরা গাইলেন 'স্বদেশ' ছবির গান ! ধন্যবাদ জানালেন শাহরুখ খান !

shahrukh khan

শাহরুখ খান এই ভিডিও দেখে আর চুপ থাকতে পারেননি। তিনিও ট্যুইট করে তরণজিৎ সিং সাধুকে ধন্যবাদ জানান। ইউএস নেভিকে ধন্যবাদ জানান।

  • Share this:

    #মুম্বই: ভারতীয় ছবির গান যদি আমেরিকার নাবিকরা গায়, তবে মনটা খুশি হয়ে যায় বইকি। দেশের জন্য গর্ব যেমন হয়, তেমন মনে হয় ভারতীয় সিনেমা সর্ব মহলে সমাদৃত। যদিও ভারতীয় সিনেমা আর্টিস্টরা এখন বলিউড ছাড়িয়ে হলিউডেও কাজ করছেন। তাঁদের মধ্যে অন্যতম অবশ্যই প্রিয়াঙ্কা চোপড়া। ২০০৪ সালে মুক্তি পেয়েছিল 'স্বদেশ' সিনেমাটি। শাহরুখ খান অভিনীত এই ছবিটি সে সময় বক্স অফিস কাঁপাতে না পারলেও, দেশ বিদেশে প্রশংসা পেয়েছিল। পুরস্কার ছিনিয়ে নিয়েছিল। এই ছবিরই একটি জনপ্রিয় গান , ' ইয়ে যো দেশ হ্যায় তেরা' সে সময় মানুষের মন জয় করেছিল। তবে এই গান এতগুলো বছর পেরিয়ে ২০২১-এও মানুষের মনে সমান জায়গা নিয়ে আছে।

    শুধু দেশ নয় আমেরিকার মাটিতেও এই গান মানুষের মনে গেঁথে আছে। আর তাই তো অমেরিকার নেভির নাবিকরা এই গান গাইলেন একটি অনুষ্ঠানে। ভিডিওটি ট্যুইটারে শেয়ার করেছেন তরণজিৎ সিং সাধু। তিনি জানিয়েছেন, US Chief of Naval Operations-এর একটি নৈশ ভোজে চারজন নাবিক এই গান গাইলেন। তাঁরা শুধু ভারতকে সম্মান করেছেন তাই নয়। এই গান বুঝিয়েছে একতা কাকে বলে। মানুষ গানে কোনও ভেদাভেদ করে না। গান দিয়েই বিশ্ব জয় করা যায়। আর তাই এ আর রহমানের এই গান জয় করে নিয়েছে সেখানকার মানুষের মনও।

    তবে শাহরুখ খান এই ভিডিও দেখে আর চুপ থাকতে পারেননি। তিনিও ট্যুইট করে তরণজিৎ সিং সাধুকে ধন্যবাদ জানান। ইউএস নেভিকে ধন্যবাদ জানান। শাহরুখ লেখেন, " ধন্যবাদ স্যর এই ভিডিও শেয়ার করার জন্য।" তিনি নস্টালজিক হয়ে পড়ছেন সে কথাও লেখেন। আশুতোষ গোয়ারিকরকেও ধন্যবাদ জানান এই ছবি তৈরির জন্য। ভিডিওটি দেখা মাত্রই বহু মানুষ প্রশংসা করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর