Home /News /entertainment /
Urfi Javed: 'ও আন্তাভা'-র তালে লাস্যময়ী উরফি জাভেদ, হেসে খুন নেটিজেনরা

Urfi Javed: 'ও আন্তাভা'-র তালে লাস্যময়ী উরফি জাভেদ, হেসে খুন নেটিজেনরা

নেটিজেনদের একাংশ কমেন্ট সেকশনে বিভিন্ন স্টিকার দিয়ে বুঝিয়ে দেন এই নাচ মোটেও ভালো লাগেনি তাঁদের

  • Share this:

#মুম্বই: বাহুবলী, KGF-এর পর এখন বক্স অফিস কাঁপাচ্ছে তেলেগু ক্রাইম অ্যাকশন থ্রিলার পুষ্পা দ্য রাইজ (Pushpa : The Rise)। শুধু দক্ষিণ ভারতে নয়, ছবিটির হিন্দি ডাবিংয়ের আয়ও হয়েছে প্রচুর। বাংলার হলগুলিতেও পুষ্পা (Pushpa) চলেছে চুটিয়ে। আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মানদানা (Rashmika Mandana) অভিনীত এই সিনেমার প্রশংসা করেছেন বহু সেলেব। স্পাইডারম্যান এবং ৮৩-এর মতো বড় ছবিও কিন্তু দাপট কমাতে পারেনি পুষ্পার। সিনেমাটি যেমন জনপ্রিয় হয়েছে, তেমনই জনপ্রিয় হয়েছে এর প্রত্যেকটি গান। যার মধ্যে ও আন্তাভা (Oo Antava) অন্যতম। এই গানে সামান্তা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)-র নাচ নজর কেড়েছে সকলের। গানে মজেছে সাধারণ মানুষ থেকে সেলেবরাও। বহু সেলেব এই গানের তালে কোমরও দুলিয়েছেন।

সোশ্যাল মিডিয়াজুড়ে শুধুই এখন ও আন্তাভার রিল। বাদ যাচ্ছে না বলিউডের তাবড় সেলেবরাও। এই গান বর্তমানে ট্রেন্ডে রয়েছে। আর এই ট্রেন্ডেই এবার গা ভাসালেন বিগ বস (Big Boss) খ্যাত উরফি জাভেদ (Urfi Javed)। সম্প্রতি তিনি একটি রিল শেয়ার করেন তাঁর Instagram হ্যান্ডেলে। যাতে তাঁকে একটি ম্যাজেন্টা রঙের শাড়ি সঙ্গে একই রঙের সিকোয়েন্সের ব্লাইজে দেখা যায়। ও আন্তাভার জনপ্রিয় লাইনে কোমর দোলান অভিনেত্রী (Urfi Javed Dance Video)। ভিডিওটি পোস্টের সঙ্গে সঙ্গেই শিরোনামে আসেন তিনি। নেটিজেনরা রিয়্যাক্ট করেন তাঁর ভিডিওতে। অনেকে পছন্দ করলেও এই ভিডিও না পসন্দ বহু মানুষের। ভিডিওটিকে রীতিমতো ট্রোলের পর্যায়েও নিয়ে যায় অনেকে।

View this post on Instagram

A post shared by Urrfii (@urf7i)

নেটিজেনদের একাংশ কমেন্ট সেকশনে বিভিন্ন স্টিকার দিয়ে বুঝিয়ে দেন এই নাচ মোটেও ভালো লাগেনি তাঁদের। অনেকে সরাসরি লিখেও দেন সেকথা। কেউ বলেন, এক্সপ্রেশন একদম খারাপ, তো কেউ লেখেন, পোশাক মানানসই নয়। এই ভিডিও করার আগে এই গানে অভিনেত্রীর প্র্যাকটিস নিয়েও প্রশ্ন তোলেন কয়েকজন। একজন লেখেন, লো বাজেট সামান্থা প্রভু।

তাহলে কি সত্যিই বিনা প্র্যাক্টিসে ময়দানে নেমেছিলেন উরফি জাভেদ?

ভিডিও দেখে যা মনে হচ্ছে, ক্যাপশন দেখেও তাই মনে হতে পারে। এই গাানটি শ্য়ুট করার জন্যই যে তিনি কাজ করছিলেন তেমন নয়, ক্যাপশনে অভিনেত্রী লেখেন, এই রিলটি পোস্ট করতেই হল, একজন নৃত্যশিল্পী হিসেবে নয়, এটা জাস্ট শ্যুট করে ফেললাম। আর ক্যাপশন থেকেই বোঝা যাচ্ছে, কোনও প্রস্তুতি নিয়ে এই ভিডিও তৈরি করেননি অভিনেত্রী।

অনেকে এই ভিডিওটি নিয়ে ট্রোল করলেও অভিনেত্রীর লুক বেশ কয়েকজনের পছন্দ হয়। তাঁর শাড়ি এবং রয়্যাল লুকের প্রশংসা করতে দেখা যায় নেটিজেনদের একাংশকে।

এই গানের তালে সম্প্রতি কোমর দোলান বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। তিনি একটি ভিডিও নিজের Instagram হ্যান্ডেলে শেয়ার করেন, যাতে একটি বিচে তাঁকে এই গানে নাচ করতে দেখা যায়। ভিডিও শেয়ারের ক্যাপশনে নেহা লেখেন, পুষ্পা সিনেমাটি অত্যন্ত ভালো লেগেছে সঙ্গে ভালো লেগেছে এর মিউজিক। এই সিনেমা এবং গানের প্রশংসা জানাতে ভাবলাম এটাই করা যাক। তার পরই নাচের পুরো ভিডিয়ো ইউটিউব চ্যানেলে আছে বলে উল্লেখ করে দেন গায়িকা। একাধিক স্টেজ পারফরম্যান্সে তিনি ইতিমধ্যেই নিজের এই ট্যালেন্ট দেখালেও এই ভিডিও প্রমাণ করে নেহা কক্কর শুধু গানেই পারদর্শী এমন নয়, নাচও বেশ ভালোই করতে পারেন। আর শুধু নেহাই নয়, এই নাচের তালে সম্প্রতি লিপ দিতে দেখা যায় কমেডি কুইন ভারতী সিংকে (Bharti Singh)। হুনারবাজ নামের একটি রিয়্যালিটি শোয়ের সেটে তাঁকে এই গানে লিপ মেলাতে দেখা যায়। সঙ্গে ফ্রেমে ধরা দেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

উল্লেখ্য, এটিই ছিল দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভুর প্রথম আইটেম সং। যা রীতিমতো ভাইরাল হয়েছে। ট্রেন্ডিংয়ে রয়েছে বেশ কয়েক সপ্তাহ ধরে।
First published:

Tags: Urfi javed

পরবর্তী খবর