Home /News /entertainment /
Tonushree Chakraborty Corona Positive : বাড়ির বাইরে বেরোননি! তবুও করোনা আক্রান্ত তনুশ্রী চক্রবর্তী

Tonushree Chakraborty Corona Positive : বাড়ির বাইরে বেরোননি! তবুও করোনা আক্রান্ত তনুশ্রী চক্রবর্তী

বাড়ির বাইরে বেরোননি! তবুও করোনা আক্রান্ত তনুশ্রী চক্রবর্তী

বাড়ির বাইরে বেরোননি! তবুও করোনা আক্রান্ত তনুশ্রী চক্রবর্তী

Tonushree Chakraborty Corona Positive : তিন দিন আগে পরীক্ষা করেও তিনি নেগেটিভ ছিলেন। কিন্তু তবুও করোনা এড়াতে পারলেন না তনুশ্রী।

  • Share this:

    #কলকাতা: করোনার থাবা থেকে বাদ যাচ্ছেন না কেউই। টলিপাড়ায় প্রায় সকল তারকারাই করোনা আক্রান্ত হয়েছেন। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tonushree Chakraborty Corona Positive)। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে নিজেই জানালেন, তিনি করোনা আক্রান্ত হয়েছেন। তিন দিন আগে পরীক্ষা করেও তিনি নেগেটিভ ছিলেন। কিন্তু তবুও করোনা এড়াতে পারলেন না তনুশ্রী।

    অভিনেত্রী (Tonushree Chakraborty Corona Positive) এও জানিয়েছেন করোনা পরীক্ষা নেগেটিভ আসার পর থেকে তিনি বাড়িতেই ছিলেন। কিন্তু গত পরশু দিন থেকে খুব জ্বর আসে তাঁর। আর তার পরেই করোনা পরীক্ষা করে পজিটিভ রিপোর্ট আসে। তনুশ্রী লিখছেন, "সমস্ত সাবধানতা বজায় রেখেও আমি করোনা আক্রান্ত হয়েছি এবং নিজেকে আইসোলেট করে নিয়েছি। তিন দিন আগেই আমার রিপোর্ট নেগেটিভ এসেছিল। তার পর থেকে আমি বাইরে বেরোইনি। কিন্তু গত পরশু দিন থেকে আমার জ্বর আসে। সৌভাগ্যবশত আমি এখন ভালো আছি।"

    আরও পড়ুন-  বাংলাদেশের অভিনেত্রীর রহস্যমৃত্যু! রাস্তায় উদ্ধার বস্তাবন্দি মৃতদেহ

    অভিনেত্রী (Tonushree Chakraborty Corona Positive) চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন। জ্বর কমলেও তাঁর দুর্বলতা আছে। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। এর আগে করোনা আক্রান্ত হয়েছেন টলিউডের আরও কয়েকজন তারকা। তবেই প্রত্যেকেই প্রায় বাড়িতে আইসোলেশনে থেকে সুস্থ হয়ে উঠেছেন। এঁদের মধ্যে অধিকাংশেরই ছিল মৃদু উপসর্গ। কেউ কেউ আবার উপসর্গহীন ছিলেন।

    আরও পড়ুন - 'ছড়ানো নাকের ফুটো, মাড়ি দেখানো হাসি', চেহারা নিয়ে তির্যক মন্তব্য শুনে কী বলেছিলেন কৃতী

    অভিনেতা দেব উপসর্গহীন পজিটিভ হয়েছিলেন। তিন দিনের মধ্যেই তাঁর করোনা নেগেটিভ রিপোর্ট আসে। এছাড়া টলি তারকাদের মধ্যে রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, পার্ণো মিত্র, সৃজিত মুখোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, সোহম চক্রবর্তী, ঋদ্ধি সেন সহ আরও অনেকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Corona positive, Tanushree chakraborty

    পরবর্তী খবর