Mithai: শ্যুটিং ফ্লোরে তোর্সার জন্মদিন পালন ! মিঠাই-সিডের কেক কাণ্ড ঝড়ের গতিতে ভাইরাল

photo source Instagram

viral video: দেখুন কি হল তোর্সার জন্মদিনে ! গোটা মোদক পরিবারে উৎসবের আমেজ !

  • Share this:

    #কলকাতা: সন্ধ্যে আটটা মানেই মনে মিঠাইয়েই আনাগোনা। টিআরপির বিচারে এখন বাংলার সেরা ধারাবাহিক 'মিঠাই'। আর হবেই না বা কেন ! মিষ্টি মিঠাইয়ের কাণ্ড-কারখানা দেখতে সকলে বেশ মজাই পান। তা মিঠাই করেটা কি ! মিঠাই পারে না এমন কিছুই নেই। যেমন আর পাঁচটা বাংলা ধারাবাহিকে হয় আরকি। তবে মিঠাই আলাদা তাঁর সরলতায়। সদ্যই মিঠাই ও সিডের ডিভোর্স আটকেছে। সিড নিজেই আটকে দেয় ডিভোর্স। এক মাসের সংসার করছে সে এবং মিঠাই। তবে গোটা বাড়ির লোক মিঠাই ও সিডকে এক করতে চাইলেও বাধা অবশ্য থেকেই গেছে একটা। আর সেই বাধার নাম তোর্সা ! সে কিছুতেই পিছু ছাড়বে না সিডের। এতো ভারি মুশকিল। কিন্তু তোর্সার প্রতি যে সিডের আর আগের মতো ভরসা ভালোবাসা নেই তা দিব্যি বোঝা যাচ্ছে।

    View this post on Instagram

    A post shared by Tonni Laha Roy (@roytonni)

    তবে পর্দায় তোর্সা ও মিঠাইয়ের যতই ঝগড়া থাকুক না কেন, বাস্তবটা একেবারে অন্য। বাস্তবে মিঠাই ও তোর্সা বেস্ট ফ্রেন্ড। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও শেয়ার করতে দেখা যায় তাঁদের দু'জনকে। তোর্সা ওরফে তন্বী লাহা রায়ের আজ জন্মদিন। আর জন্মদিনে মিঠাই যা করলো, তা অবাক করবে। তবে শুধু মিঠাই নয় গোটা মোদক পরিবার এক সঙ্গে তোর্সার জন্মদিনে মেতে উঠল।

    শ্যুটিং ফ্লোরেই আনা হল কেক। ক্যান্ডেল। জোগাড় করা হল মোমবাতি। তোর্সার জন্মদিনের কেক কাটা হল ধুমধাম করে। গোটা সিরিয়ালের সকলেই উপস্থিত থাকলেন। কে বলবে পর্দায় নাকি এই তোর্সাই আসল অশান্তির কারণ। কেক কাটার পর মিঠাই থেকে সিড সকলকে কেক খাওয়ালেন তোর্সা। কেকে মাখামাখি হল মুখ। এই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তন্বী। সেখানে নেটিজেনরা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তোর্সাকে। মুহূর্তে ভাইরাল ভিডিও ।

    Published by:Piya Banerjee
    First published: