Yash-Nusrat: নৈশ পার্টিতে একসঙ্গে যশ-নুসরত, ছবি ভাইরাল নেটদুনিয়ায়

একসঙ্গে পার্টিতে মজে যশ-নুসরত । ছবি- ইনস্টাগ্রাম ।

যদিও একসঙ্গে কোনও ছবিই নেটদুনিয়ায় পোস্ট করেননি যশ-নুসরত । তবে নেটিজেনদের চোখ এড়িয়ে যাওয়া এত সহজ নয় । দেখুন সেই ছবি ।

  • Share this:

    #কলকাতা: সবেই শেষ হয়েছে রাজ্যের বিধানসভা নির্বাচন। টলিউডের দুই বিখ্যাত তারকা বিরোধী দুই দলের হয়ে প্রচার করেছেন । সারাদিন ধরেই চলছে তর্ক, বিতর্ক, তরজা, রঙ্গরসিকতা, বিতর্ক, মশকরা, ট্রোলিং, ভাইরাল, শিরোনাম, প্রচার, হুঙ্কার, সমালোচনা...আরও অনেক কিছু । এ সব তো হবেই । ভোট পরবর্তী বাংলায় এ সব কিছু এখন জলভাত হয়ে গিয়েছে ।

    এ বছর ভোটের ময়দান আরও রঙিন হয়েছিল বিনোদন জগতের বহু তারকা বিভিন্ন রাজনৈতিক দলে নাম লেখানোয় । সেয়ানে-সেয়ানে টক্কর দিয়েছে প্রধান দুই যুজুধান পক্ষ তৃণমূল আর বিজেপি । দু’দলেরই পাল্লা ছিল বেশ ভারি । তারকা প্রার্থীরাই সমস্ত লাইম লাইট ছিনিয়ে নিয়েছিলেন । যদিও ফল বেরনোর পর দেখা গিয়েছে বিজেপির ধরা ছোয়ার বাইরে গিয়ে বিপুল ভোটে জয়লাভ করেছে ঘাসফুল শিবির ।

    তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহান । গত লোকসভা ভোটে বসিরহাট থেকে বিপুল ভোটে জয়লাভ করেছিলেন তিনি । আর এ বছর বিজেপিতে নাম লিখিয়েছিলেন অভিনেতা যশ দাসগুপ্ত । দাঁড়িয়েছিলেন চণ্ডীতলা কেন্দ্র থেকে । যদিও ভোটে হেরে গিয়েছেন যশ । তবে যশ-নুসরত এখন টলিপাড়াতেও অন্যতম চর্চিত একটি নাম । স্বামী নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে ফাটল ধরতেই যশের সঙ্গে নাম জড়িয়েছে নুসরতের । রাজনীতির ময়দানে দু’জনের রং আলাদা হলেও ব্যক্তিগত সম্পর্কে তার প্রভাব পড়েনি ।

    ভোটের প্রচার চলাকালীনও দেখা গিয়েছিল দুই তারকাকে একসঙ্গে ডিনার ডেটে যেতে । না প্রকাশ্যে কখনওই তাঁদের সম্পর্ক বা ডেটিং নিয়ে মুখ খোলেননি যশ-নুসরত । কিন্তু সোশ্যাল মিডিয়ায় দুই তারকার ভক্তকূল ওঁত পেতেই থাকে তারকাদের একসঙ্গে পাকরাও করতে । তাই দুই তারকার একই ডিনার টেবলের ছবি পোস্ট করাও চোখ এড়ায়নি ফ্যানদের ।

    আর এ বার দু’জনকে একসঙ্গে দেখা গেল পার্টি করতে । প্রসাধনী প্রস্তুতকারক সংস্থার মালিক রাজকুমার গুপ্তার বাড়িতে নৈশ পার্টিতে একসঙ্গেই উপস্থিত ছিল ‘যশরত’ । যদিও একসঙ্গে কোনও ছবিই নেটদুনিয়ায় পোস্ট করেননি তাঁরা । তবে নেটিজেনদের চোখ এড়িয়ে যাওয়া এত সহজ নয় । রাজকুমারের পোস্টে আলাদা আলাদা করে দেখা মিলল তাঁদের । 'SOS কলকাতা' ছবির শুটিং থেকে যে সম্পর্ক তৈরি হয়েছিল তা যে সময়ের সঙ্গে সঙ্গে আরও বেশ খানিকটা পোক্ত হয়েছে সেটা ভালই অনুমান করতে পারছেন সকলে ।

    Published by:Simli Raha
    First published: