Viral Video:বাড়ির ছাদে হট প্যান্ট পরে সন্দীপ্তার নাচে মুগ্ধ নেটিজেনরা, ভিডিও ভাইরাল হল নিমেষে! দেখুন

Sandipta Sen

কিছুদিন আগেও কালো শাড়ি পরে নেচে নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন তিনি৷

  • Share this:

    #কলকাতা: বাংলায় কার্যত লকডাউনে আপাতত শ্যুটিং সব বন্ধ৷ নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন সব অভিনেতা অভিনেত্রীরা৷ বিশেষ করে মেগা ধারাবাহিকে যাঁরা কাজ করেন, তাঁরা একটু সময় বাড়িতে কাটাতে পারছেন৷ কারণ এমনিতে তাঁদের ব্যস্ততা থাকে তুঙ্গে৷ যেমন সন্দীপ্তা সেন (sandipta sen)৷ তিনি বাড়িতে কাটাচ্ছেন সময়৷ আর নিজেকে উজ্জীবিত রাখতে নাচ তাঁর ভরসা৷ নাচতে ভীষণ ভালবাসেন এবং নাচেনও খুব সুন্দর৷ সিনেমা ছাড়াও সন্দীপ্তার পছন্দ হল বেড়াতে যাওয়া ও নাচ। খুব ভাল একজন নৃত্যশিল্পী তিনি। শুধু মঞ্চে নয় তাঁকে বাড়িতে বা বেড়াতে গিয়েও নেচে উঠতে দেখা যায় মাঝে মধ্যেই। এবার এক পুরনো জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে শর্ট প্যান্ট পরে নাচলেন সন্দীপ্তা৷ বাড়ির ছাদেই হল সেই নাচ৷ পোস্ট হতেই ভিডিও ভাইরাল!

    কিছুদিন আগেও কালো শাড়ি পরে নেচে নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন তিনি৷ এবার একেবারে আধুনিক পোশাকে নাচলেন অভিনেত্রী৷ নাচের স্টেপগুলোও বেশ আধুনিক! গানের কথার সঙ্গে মিলিয়েই যেন প্রচুর ভক্তের মনের হৃদস্পন্দন বেড়ে গেল তাঁর এই নাচে৷ সম্প্রতি তাঁর আরও একটি ভিডিও তুমুল প্রশংসা পেয়েছে নেটিজেনদের।

    সন্দীপ্তা সেন (sandipta sen)। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। টলিউডে নায়িকা পা রাখেন ২০০৯ সালে। 'দুর্গা' ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় দিয়ে। অভিনয় শুরু করেই সে বছর টেলি সম্মানের বিচারে সেরা ডেবিউ অভিনেত্রী নির্বাচিত হন তিনি এর পরও বেশ কয়েক বার সেরা অভিনেত্রীর খেতাব জিতেছেন তিনি। 'দুর্গা'র পর 'টাপুর টুপুর' সিরিয়ালেও টাপুরের চরিত্রে সবার নজর কাড়েন তিনি। এর পর 'তুমি আসবে বলে' ধারাবাহিকে অভিনেতা রাহুলের সঙ্গে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তুমুল জনপ্রিয় হয় তাঁদের জুটির অভিনয়। বাংলা টেলিভিশনে নিজের অভিনয়ে আলাদা করে ছাপ ফেলেন সন্দীপ্তা।

    Published by:Pooja Basu
    First published: