বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

দুর্গম পাহাড়ি নদী পোরোচ্ছেন মধুমিতা, মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর ভিডিও

দুর্গম পাহাড়ি নদী পোরোচ্ছেন মধুমিতা, মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর ভিডিও

নতুন বছরেও পাহাড় থেকে একটি ভিডিও শেয়ার করে লিখেছিলেন, আমার অঙ্গীকার এমনই। আর তারপরেই পাহাড়, দুর্গম রাস্তা, পাহাড়ি নদীকে সাক্ষী রেখে ট্রেক করছেন মধুমিতা।

  • Share this:
#কলকাতা: দুর্গম পাহাড়ে ঘুরে বেড়ানোতেই শান্তি খুঁজে পান অভিনেত্রী মধুমিতা সরকার। তাই নতুন বছরে অঙ্গীকার নিয়েছেন শুধু ঘুরে বেড়াবেন। আর তারপর থেকেই পাহাড় ঘেরা দুর্গম পথ থেকে একের পর এক ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন তিনি।

নতুন বছরেও পাহাড় থেকে একটি ভিডিও শেয়ার করে লিখেছিলেন, আমার অঙ্গীকার এমনই। আর তারপরেই পাহাড়, দুর্গম রাস্তা, পাহাড়ি নদীকে সাক্ষী রেখে ট্রেক করছেন মধুমিতা। তবে এই প্রথম নয় ঘুরে বেড়ানো যে মধুমিতার খুব প্রিয় একটি বিষয়, তা তাঁর সোশ্যাল মিডিয়া ঘাটলেই বোঝা যায়। এর আগেও একা একাই বাক্স-পেঁটরা নিয়ে সোলো ট্রিপে বেরিয়ে পড়েছেন মধুমিতা।

একটি ভিডিওয় দেখা যাচ্ছে, হাতে লাঠি নিয়ে দুর্গম পাহাড়ি নদী পেরোচ্ছেন মধুমিতা। সঙ্গে রয়েছে মধুমিতার একজন ট্যুর গাইড। পাথুরে নদী পেরিয়ে মধুমিতা বলেন, "দেখলেন আমি কেমন ফিট।" তবে এই পাহাড়ি নদীটি পেরোনো মোটেই সহজ ছিল না। তাই ভিডিওর ক্যাপশনে মধুমিতা লিখেছেন, "ট্রেকিং! কিন্তু এটা একটু কঠিন ছিল।"

এরপরে একটি ছোট্ট কুকুর নিয়েও ভিডিও পোস্ট করেছেন মধুমিতা। কুচি নামের সেই কুকুরের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে নিয়েছেন অভিনেত্রী। নিজের বাড়িতেও কুচির মতো কারোকে তিনি নিয়ে যেতে চান বলেও ভিডিওয়ে জানিয়েছেন। হলুদ জ্যাকেট পরা মধুমিতার এই ভিডিওগুলি দেখে নেটিজেনরা মুগ্ধ। আর তাই হু হু করে ভিডিওগুলি ভাইরাল হয়।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতার ছবি 'চিনি'। ছবিতে মধুমিতার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। রয়েছেন সৌরভ দাসও। সব মিলিয়ে ভালোভাবেই নতুন বছর শুরু করেছেন মধুমিতা।

Published by: Swaralipi Dasgupta
First published: January 4, 2021, 3:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर