Home /News /entertainment /
Sandhya Roy Discharge: করোনামুক্ত সন্ধ্যা রায়, ছুটি পেলেন হাসপাতাল থেকে

Sandhya Roy Discharge: করোনামুক্ত সন্ধ্যা রায়, ছুটি পেলেন হাসপাতাল থেকে

করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন সন্ধ্যা রায় ।

করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন সন্ধ্যা রায় ।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, বছর আশির অভিনেত্রী এখন করোনা মুক্ত । তাঁর অক্সিজেনের মাত্রা এখন ৯৯।

  • Share this:

    #কলকাতা: অবশেষে এল সুখবর । করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হলেন অভিনেত্রী সন্ধ্যা রায় (Sandhya Roy) । বুধবার হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন তিনি । গত শুক্রবারই অসুস্থ হয়ে আর এন টেগর হাসপাতালে ভর্তি হন টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী। জ্বর ছিল তাঁর গায়ে। তবে ৮০ বছরের অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা যায়। পরে করোনা (Coronavirus) পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়। রিপোর্ট পজিটিভ আসে তাঁর। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, বছর আশির অভিনেত্রী এখন করোনা মুক্ত । তাঁর অক্সিজেনের মাত্রা এখন ৯৯।

    বৃহস্পতিবার রাত থেকে তলপেটে ব্যথা শুরু হয় প্রবীণ অভিনেত্রীর। তারপরই হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রী তথা প্রাক্তন সাংসদ সন্ধ্যা রায়কে। পারিবারিক সূত্রে জানা যায়, বাড়িতেই আপাতত চিকিৎসা চলবে প্রবীণ অভিনেত্রীর। নিভৃতবাসে রাখা হয়েছিল তাঁকে । কিন্তু পরে অবস্তার সামান্য অবনতি হতে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় । বাংলা চলচ্চিত্র জগতের একসময়কার জনপ্রিয় অভিনেত্রী সন্ধ্যা রায়। এই অতিমারীর সময় তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয় টলিপাড়া। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন তাঁর অগণিত ভক্তরা ।

    প্রসঙ্গত, মাত্র ১৬ বছর বয়সে সিনে দুনিয়ায় পা রাখেন তিনি। তাঁর প্রথম ছবি 'মামলার ফল' মুক্তি পায় ১৯৫৭ সালে। এরপর 'দাদার কীর্তি', 'ছোট বউ', 'আলোর পিপাসা', 'ফুলেশ্বরী'-র মতো ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ২০১৪ সালে রাজনীতিতে যোগদান করেন সন্ধ্যা রায়। তৃণমূল কংগ্রেসের হয়ে সংশ্লিষ্ট বছরে মেদিনীপুর কেন্দ্র থেকে লোকসভা নির্বাচনে লড়ে জয়ী হয়েছিলেন তিনি। তবে ২০১৯ সালে ভোট ময়দানে দেখা যায়নি তাঁকে। বয়সজনিত কারণেই এই সিদ্ধান্ত বলে জানা যায়।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Coronavirus, Sandhya Roy

    পরবর্তী খবর