• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES TOLLYWOOD CELEBRITIES TOOK A LEADING STEP TO FIGHT AGAINST CORONA VIRUS SR

‘খালি পেটে ঘুমাতে যাবেন না প্লিজ’, করোনা রোগীর বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছেন টেলি-তারকারা

আমাদের দেশকে বাঁচাতে হবে আমাদেরই । হিংসা, দ্বেষ, রেষারেষি চুলোয় যাক, পৃথিবীর এই অসুখ সারিয়ে তুলতেই হবে আমাদের ।

আমাদের দেশকে বাঁচাতে হবে আমাদেরই । হিংসা, দ্বেষ, রেষারেষি চুলোয় যাক, পৃথিবীর এই অসুখ সারিয়ে তুলতেই হবে আমাদের ।

  • Share this:

    #কলকাতা: সত্যিই ভাল লাগছে । এই কঠিন একটা সময়েও অনেক কিছু দেখে ভাল লাগছে । হয়তো সত্যিই এই হাহাকারের বুকে দাঁড়িয়ে আমরা বুঝতে পারছি ‘বসুধৈব কটুম্বকং’ কথাটির আক্ষরিক অর্থ । করোনার কড়াল ছোবলে আমাদের সুন্দরী এই দেশ আজ যেন মৃত্যপুরী । আর্তনাদ, যন্ত্রণা, বুক ফাটা কান্না, মৃতদেহের স্তূপ, গণচিতার আগুন আজ পথে এনে দাঁড় করিয়ে দিয়েছে আমাদের । যেখানে জাতি, ধপ্ম, উঁচু, নীচু, তারকা আর সাধারণের কোনও পার্থক্য নেই । যেখানে একটু শ্বাসবায়ুর জন্য আকুল আর্তিটা একইরকম, যেখানে মারণ ভাইরাসের কামড়টাও একই রকম । ঠিক সেখানেই একে অপরের কাঁধে হাত রাখতে চেয়ে আজ সকলে যেন সত্যিই ‘প্রত্যেকে আমরা পরের তরে’ হয়ে উঠেছি ।

    সকলে এগিয়ে এসেছেন । সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বাস্তবের রুক্ষ মাটি.... মানুষ কাঁধে হাত রেখে বলছেন ‘পাশে আছি ।’ এই কঠিন কঠোর পৃথিবীতে এর থেকে আর বেশি কী-ই বা দরকার । দেশ জুড়ে আজ বহু তারকারা তাঁদের ঝুলি উপুড় করে দিয়েছেন । কেউ দান করেছেন দেশের তহবিলে, কেউ দিচ্ছেন অক্সিজেন সিলিন্ডার, কেউ বিশ্ববাসীর থেকে জোগাড় করছেন অনুদান । আমাদের ঘরের কাছের টলিউডও পিছিয়ে নেই । টলিপাড়ায় বহু তারকারা করোনা আক্রান্ত হয়েছেন । কেউ কেউ লড়াইয়ে হার মেনেছেন, কেউ এখনও যুদ্ধ চালিয়ে যাচ্ছেন । আবার অনেকে এগিয়ে এসেছেন অন্যের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে । নাহ, তারকা হয়ে নিজের স্টারডম ধরে রাখা নয় । সাধারণ মানুষ হয়ে নিজের যথাসর্বস্ব বিলিয়ে দিতে উদারহস্ত আজ তাঁরা । কেউ জোগাড় করছেন রক্ত, কেউ বা অক্সিজেন, কেউ উদভ্রান্তের মতো চেষ্টা করে চলেছেন কোনও এক অজানা, অপরিচিত যুবকের জন্য হাসপাতালের একটা বেডের ব্যবস্থা করতে ।

    পরিচালক সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে, অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়, ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়, সঞ্চালক মির্চি অগ্নি, গায়ক রূপম ইসলাম থেকে শুরু করে পিছিয়ে নেই টেলিভিশন তারকারাও । রাণি রাসমণীর ‘পদ্মমণি’ দিয়া চক্রবর্তী, সায়ক চক্রবর্তী, ‘শ্রীময়’ ধারাবাহিকের মধুরিমা বসাক সকলেই এগিয়ে এসেছেন নিজেদের সাধ্যমতো । দিয়া আর সায়ক জানাচ্ছেন, শহরের কেউ যেন খালি পেটে শুতে না যান । কারও প্রয়োজন হলেই যেন তাঁদের সঙ্গে যোগাযোগ করেন । তাঁদের বাড়িতে খাবার পাঠানোর ব্যবস্থা হবে । অন্যদিকে, মধুরিমা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মানুষের পাশে দাঁড়াতে । কারও জন্য রক্ত, কারও আইসিইউ বেড, কারও জন্য অক্সিজেনের ব্যবস্থা করে চলেছেন তিনি ।

    গোটা দেশ আজ বড় অসহায় । আমাদের দেশকে বাঁচাতে হবে আমাদেরই । হিংসা, দ্বেষ, রেষারেষি চুলোয় যাক, পৃথিবীর এই অসুখ সারিয়ে তুলতেই হবে আমাদের ।

    Published by:Simli Raha
    First published: