রিসেপশনের রাতে 'টুম্পা সোনা'য় উদ্দাম নাচ নীল-তৃণার, নিমন্ত্রিতদের ঠুমকায় উঠল ঝড়, তুমুল ভাইরাল ভিডিও...

রিসেপশনের রাতে 'টুম্পা সোনা'য় উদ্দাম নাচ নীল-তৃণার, নিমন্ত্রিতদের ঠুমকায় উঠল ঝড়, তুমুল ভাইরাল ভিডিও...

নীল-তৃণার রিসেপশন। ছবি: ইনস্টাগ্রা।

রবিবার ভ্যালেন্টাইনস ডে-র সন্ধ্যায় দু’জনের প্রেমের উষ্ণতার আঁচ লেগেছিল পি সি চন্দ্র গার্ডেনসের বিশাল লনে। গালা রিসেপশনে মুঘল সাজেই সেজেছিলেন দু'জনে।

  • Share this:

    #কলকাতা: ৪ ফেব্রুয়ারি এক হয়েছিল চার হাত। বিয়ের পিঁড়িতে বসেছিলেন টলিউড অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তৃণা সাহা। ৬ ফেব্রুয়ারি ঘরোয়া বউভাতের অনুষ্ঠান হয়েছিল তাঁদের। কিন্তু রিসেপশনের জন্য দু'জনেই বেছে নিয়েছিলেন প্রেমের দিনটিকেই। অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে-তে বসেছিল নীল-তৃণার রিসেপশনের আসর। নীল-তৃণার রিসেপশন। সেখানে নাচানাচি হবে না, এটা ভাবাই দুষ্কর। একদমই ঠিক ধরেছেন ভারী লেহেঙ্গা-গয়নায় সেজে তুমুল নেচে নিয়েছেন অভিনেত্রী। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    রবিবার ভ্যালেন্টাইনস ডে-র সন্ধ্যায় দু’জনের প্রেমের উষ্ণতার আঁচ লেগেছিল পি সি চন্দ্র গার্ডেনসের বিশাল লনে। গালা রিসেপশনে মুঘল সাজেই সেজেছিলেন দু'জনে। তৃণা পড়েছিলেন গাঢ় মেরুন রঙের ঠাসা কাজের লেহেঙ্গা। সিঁথিতে মোটা সিঁদুর এবং গা ভর্তি গয়না। খোলা চুল-কপালে ছোট্ট টিপ। অন্যদিকে, নীলের পরনে ছিল মেরুন শেরওয়ানি। কাঁধে ঝুলিয়ে ছিলেন সোনালি উত্তরীয়।বউয়ের সঙ্গে মিলিয়ে নীলের পরনে ছিল শেরওয়ানি সঙ্গে সোনালী উত্তরীয়।

    এ দিন একে একে একাধিক গানের পারফরমেন্স ছিল নবদম্পতির। পাশাপাশি, প্রেমের আবেগে ভেসে গিয়েছেন দু'জনে। তবে সবথেকে বেশি নজর কেড়েছে সেই 'টুম্পা সোনা'-ই। ফুলসজ্জার রাতে ভাইরাল এই গানে নেচে যেভাবে তাক লাগ্যেছিলেন নববধূ তৃণা, এ দিনও তার ব্যতিক্রম হল না। অতিথিদের সঙ্গে নিয়েই 'রেস্ট ইন প্রেম' সিরিজের জনপ্রিয় 'টুম্পা সোনা' গানের তালে উদ্দাম নাচলেন নবদম্পতি। গানের তালে ঠুমকায় ঝড় তুললেন তৃণার শ্বশুরবাড়ির অতিথিদের পাশাপাশি টলিউডের পরিচিত মুখেরা।

    Published by:Shubhagata Dey
    First published:

    লেটেস্ট খবর