বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

‘কপালে জুটে গিয়েছে...ফেঁসে গিয়েছি আমি অকালে’... বিয়ে নিয়ে আফসোস করলেন ‘শ্যামা’!

‘কপালে জুটে গিয়েছে...ফেঁসে গিয়েছি আমি অকালে’... বিয়ে নিয়ে আফসোস করলেন ‘শ্যামা’!

তাঁদের বিবাহ বিচ্ছেদের কথাও শোনা গিয়েছিল বিয়ের পরপরই । জানা যায়, স্ত্রী’র বিপুল খ্যাতিই নাকি তাঁদের সংসারে ভিলেন হয়ে এসেছিল ।

  • Share this:

#কলকাতা: বাংলার ঘরে ঘরে তিনি পৌঁছে গিয়েছেন অনেক আগেই ৷ খুবই জনপ্রিয় অভিনেত্রী তিয়াশা রায়৷ তবে তাঁকে সকলে চেনেন ‘কৃষ্ণকলি’র শ্যামার নামেই৷ সন্ধে হলেই আম-বাঙালির টোখ সেঁটে যায় টিভির পর্দায় প্রিয় চরিত্র নিখিল আর শ্যামার সংসার ও তাঁদের জীবনের উত্তান-পতন দেখতে ।

এই তো কিছুদিন আগেই শ্যামা থুড়ি তিয়াশা পালন করেছেন তাঁর তিন বছরের বিবাহবার্ষিকী । অভিনেতা সুবান রায় তাঁর স্বামী । সুবানের সঙ্গে কেট কেটে, জমিয়ে খাওয়াদাওযা করে, হৈ হুল্লোড় করে, পোজ দিয়ে ছবি তুলে আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায় । তাঁদের সুখী দাম্পত্য যেন উপচে পড়ছিল সেই ছবিগুলোয় ।

কিন্তু হঠাৎ কী হল? কী এমন হল, যার জন্য বিবাহবার্ষিকীর দিন দুয়েকের মধ্যেই এমন কথা বলতে বাধ্য হলেন তিয়াশা? নাহ, বিষয়টা ততটাও সিরিযাস কিছু নয় । আসলে স্বামী সুবানের সঙ্গে একটি মজার ভিডিও বানিয়েছেন তিয়াশা । সেখানেই গানের সুরে সুরে ঠোঁট মিলিয়েছেন তিনি । ওই ভিডিও-তে তিয়াশাকে বলতে শোনা গিয়েছে, ‘শুধু তোমারই জন্য’ ছবির জনপ্রিয় সেই গানের লাইন ।

‘‘দেখতে বর বর‍/কিন্তু আস্ত বর্বর/একটা জুটে গেছে কপালে দেখতে হ্যান্ডসাম/কিন্তু ফেলুরাম/ফেঁসে গেছি আমি অকালে ।’’

তিয়াশা-সুবানের বিয়ের কয়েক মাসের মধ্যেই তাঁদের সম্পর্ক নিয়ে নানারকম গুজব রটেছিল । এমনকি তাঁদের বিবাহ বিচ্ছেদের কথাও শোনা গিয়েছিল সে সময় । জানা যায়, স্ত্রী’র বিপুল খ্যাতিই নাকি তাঁদের সংসারে ভিলেন হয়ে এসেছিল । কিন্তু সে সমস্ত গুজব উড়িযে দিয়ে দিব্যি সুখে ঘরকন্না করছেন লভ বার্ডস ।

Published by: Simli Raha
First published: October 15, 2020, 10:27 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर