• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES TOLLYWOOD ACTRESS RITABHARI CHAKRABORTY ARRANGE VACCINATION FOR 100 UNDER PRIVILEGED PEOPLE SR

Ritabhari Chakraborty: বড় পদক্ষেপ ঋতাভরীর, ১০০ জন বস্তিবাসীকে ভ্যাকসিন দেওয়ালেন নায়িকা

১০০ জনের টিকাকরণের ব্যবস্থা করলেন ঋতাভরী । ছবি- ইনস্টাগ্রাম ।

কোভিড পরিস্থিতিতে ঋতাভরী (Ritabhari Chakraborty) এগিয়ে এলেন ১০০ জন বয়স্ক, সমাজের পিছিয়ে পড়া মানুষকে করোনার টিকা দেওয়ানোর কাজে ।

  • Share this:

    #কলকাতা: সকলেই একটু একটু করে এগিয়ে এসেছেন । সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বাস্তবের রুক্ষ মাটি.... মানুষের কাঁধে হাত রেখে অনেকেই বলছেন ‘পাশে আছি ।’ এই কঠিন কঠোর পৃথিবীতে এর থেকে আর বেশি কী-ই বা দরকার । দেশ জুড়ে আজ বহু তারকারা তাঁদের ঝুলি উপুড় করে দিয়েছেন । কেউ দান করেছেন দেশের তহবিলে, কেউ দিচ্ছেন অক্সিজেন সিলিন্ডার, কেউ বিশ্ববাসীর থেকে জোগাড় করছেন অনুদান ।

    আমাদের ঘরের কাছের টলিউডও পিছিয়ে নেই । টলিপাড়ায় বহু তারকারা করোনা আক্রান্ত হয়েছেন । কেউ কেউ লড়াইয়ে হার মেনেছেন, কেউ এখনও যুদ্ধ চালিয়ে যাচ্ছেন । আবার অনেকে এগিয়ে এসেছেন অন্যের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে । নাহ, তারকা হয়ে নিজের স্টারডম ধরে রাখা নয় । সাধারণ মানুষ হয়ে নিজের যথাসর্বস্ব বিলিয়ে দিতে উদারহস্ত আজ তাঁরা । কেউ জোগাড় করছেন রক্ত, কেউ বা অক্সিজেন, কেউ উদভ্রান্তের মতো চেষ্টা করে চলেছেন কোনও এক অজানা, অপরিচিত যুবকের জন্য হাসপাতালে একটা বেডের ব্যবস্থা করতে ।

    টলি-নায়িকা ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) বরাবরই নানারকম সমাজসেবার কাজে নিজেকে জড়িয়ে রাখেন । অনাথ দুঃস্থ শিশুদের পাশে দাঁড়ায় তাঁর স্বেচ্ছাসেবী সংগঠন । এ বার কোভিড পরিস্থিতিতে তিনি এগিয়ে এলেন ১০০ জন বয়স্ক, সমাজের পিছিয়ে পড়া মানুষকে করোনার টিকা দেওয়ানোর কাজে । নিজের সোশ্যাল মিডিয়ায় সে কথা নিজেই শেয়ার করেছেন নায়িকা । ঋতাভরী ও তাঁর প্রিয় বন্ধ রাহুল দাসগুপ্ত, দু’জনে মিলে এই উদ্যোগটা নিয়েছিলেন । সকলকে নিজেরাই নিয়ে গিয়েছিলেন বেসরকারি হাসপাতালে টিকা দেওয়ানোর জন্য । সেই কাজ সফলভাবে সম্পন্ন করতে পেরেছেন তাঁরা । এর পাশাপাশি নিজের ভক্তদের কাছেও ঋতাভরী আবেদন জানিয়েছেন, সকলে যেন স্বাস্থ্যবিধি পালন করে চলেন । মাস্ক পরেন ও সাবধানে থাকেন ।

    Published by:Simli Raha
    First published: