Home /News /entertainment /
Durga Puja 2021|| বিয়ের পর প্রথম দুর্গাপুজো, অষ্টমীর অঞ্জলি-দশমীর দেবী বরণ, প্ল্যানিং জানালেন টলি অভিনেত্রী মিমি

Durga Puja 2021|| বিয়ের পর প্রথম দুর্গাপুজো, অষ্টমীর অঞ্জলি-দশমীর দেবী বরণ, প্ল্যানিং জানালেন টলি অভিনেত্রী মিমি

বিয়ের পর প্রথম দুর্গাপুজো ওম-মিমির।

বিয়ের পর প্রথম দুর্গাপুজো ওম-মিমির।

Tollywood Actress Mimi Dutta shares Durga Puja 2021 planning: চলতি বছরের ৩ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন ওম সাহানি (Om Sahani) এবং মিমি দত্ত (Mimi Dutta)। বিয়ের পরে এটা তাঁদের প্রথম বছরের পুজো তাই এক্সাইটমেন্ট অনেক, দায়িত্বও।

  • Share this:

#কলকাতা: 'অষ্টমীর সকালে অঞ্জলি দেব, সকলের সঙ্গে দেদার আড্ডা মারব, প্রচুর খাওয়াদাওয়া হবে, বিয়ের নতুন যা শাড়ি আছে ভেঙে পরব আর চওড়া লাল পাড় শাড়ি, শাঁখা-পলা-সিঁদুর পরে ওমের সঙ্গে মণ্ডপে গিয়ে দশমীতে মাকে বরণ করব', এ ভাবেই বিয়ের পরের প্রথম দুর্গাপুজোর (Durga Puja 2021) প্ল্যানিং করেছেন টলিউডের (Tollywood) জনপ্রিয় জুটি অভিনেতা (Actor) ওম সাহানি (Om Sahani) এবং অভিনেত্রী (Actress) মিমি দত্ত (Mimi Dutta)।

চলতি বছরের ৩ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন ওম সাহানি (Om Sahani) এবং মিমি দত্ত (Mimi Dutta)। বিয়ের পরে এটা তাঁদের প্রথম বছরের পুজো তাই এক্সাইটমেন্ট অনেক, দায়িত্বও। বিয়ে হয়েছে করোনাকালীন (Covid 19 Pandemic) সময়ে। ফলে এখনও তাঁদের হানিমুন (Honeymoon) হয়নি। নিউজ 18 বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে মিমি (Mimi Dutta) বলেন, "হানিমুন হয়নি আমাদের। তাই পুজোর সময়ে প্রথমে ভেবেছিলাম ওম আর আমি বাইরে কোথাও যাব। কিন্তু করোনা (Coronavirus) এখনও সম্পূর্ণভাবে কমে যায়নি। তাই বেড়াতে যাচ্ছি না পুজোর সময়ে, কলকাতাতেই থাকব। আর পুজোয় কলকাতায় থাকা মানেই ঠাকুর দেখা, বাড়ির সকলের সঙ্গে সময় কাটানো, নতুন নতুন শাড়ি, প্রচুর খাওয়া-দাওয়া, বন্ধুদের সঙ্গে আড্ডা তো হবেই।"

ওম (Om Sahani) এবং মিমি (Mimi Dutta) দু'জনের পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন, এ কথা তাঁরা বারে বারেই বলেন। তাই পুজোর (Durga Puja 2021) সময়েও বাড়ির জন্য সিংহভাগ সময় বরাদ্দ। দু'জনের বাড়ির সকলেই একসঙ্গে থাকবেন পুজোর কয়েকটা দিন। পারিবারিক বন্ধুরাও বাড়িতে চলে আসবে। সকলে মিলে হৈ হৈ করে সময় কাটবে, জানিয়েছেন মিমি। তবে ওম এবং মিমি দু'জনেই ভীষণ ব্যস্ত। মহালয়ার (Mahalaya 2021) পরে দু'জনে দম ফেলার সময় পাবেন। কিছু ছোটখাটো শপিং হলেও বাড়ির ছোট থেকে বড় সকলের জন্য শপিং হবে তখন।

টেলিফোনিক সাক্ষাৎকারে মিমি (Mimi Dutta) বলেন, "শাড়ি পরতে ভীষণ ভালবাসি। পুজোয় (Durga Puja 2021) শাড়িই আমার সবচেয়ে পছন্দের পোশাক। কিন্তু এ বারেও শাড়ি উপহারে পাব। বিয়েতেও প্রচুর ভাল ভাল শাড়ি পেয়েছিলাম। তার অর্ধেকও পরা হয়নি। তার থেকে কিছু শাড়ি অন্তত পুজোয় পরব। তবে বাড়িতে পার্টি হলে অবশ্যই অন্য ধরনের আউটফিট পরব। কারও বাড়িতে নিমন্ত্রণ থাকলে অন্য কিছু পরতে পারি। কিন্তু অষ্টমীর অঞ্জলি দেওয়ার সময়ে বা দশমীর বরণের সময়ে শাড়ি মাস্ট। ধুতি পাঞ্জাবি বা পাজামা-পাঞ্জাবি পরবে ওম।"

শুভাগতা দে  

Published by:Shubhagata Dey
First published:

Tags: Durga Puja 2021, Mimi Dutta, Om Sahani, Tollywood

পরবর্তী খবর