Jeet Corona Positive:ফের করোনার থাবা টলিপাড়ায়, আক্রান্ত জিৎ

Jeet Corona Positive:ফের করোনার থাবা টলিপাড়ায়, আক্রান্ত জিৎ

ফের করোনার থাবা টলিপাড়ায়, আক্রান্ত জিৎ

ফের করোনার থাবা টলিপাড়ায় (Tollywood)। এবার টলি অভিনেতা জিৎ (Jeet) করোনা (Corona) আক্রান্ত হলেন।

  • Share this:

    #কলকাতা: ফের করোনার থাবা টলিপাড়ায় (Tollywood)। এবার টলি অভিনেতা জিৎ (Jeet) করোনা (Corona) আক্রান্ত হলেন। নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর টুইট করেছেন অভিনেতা। বিগত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের সতর্ক থাকতে বলেছেন এবং তাঁদেরও করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন।

    জিৎ টুইট করছেন, "সকলকে জানাচ্ছি যে আমি কোভিড ১৯ (Covid 19) পজিটিভ। বাড়িতে আইসোলেশনে রয়েছি এবং আমার চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যারা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন তাঁদের টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ করছি। সাবধানে থাকবেন। শীঘ্র দেখা হবে।"

    জিতের ভক্তের সংখ্যা গুনে শেষ করা যায় না। এই খবর প্রকাশ্যে আসতেই তাঁর ভক্তকূলের মধ্য়ে উদ্বেগ ছড়িয়েছে। নেটিজেনরা তাঁর আরোগ্য কামনা করে টুইট করেছেন। ইন্ডাস্ট্রি থেকেও তারকারা টুইট করে তাঁকে দ্রুত সেরে ওঠার কথা বলেছেন। টলিউডের আর এক সুপারস্টার দেব টুইট করেছেন, "ফাইটার দ্রুত সেরে ওঠো। আমি জানি তোমার কোনও সাহায্যের দরকার নেই। কিন্তু তবুও দরকার হলে একটা ফোন কোরো।"

    বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা, পরিচালক বিরশা দাশগুপ্ত, অভিনেতা আবির চট্টোপাধ্যায়ও তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

    প্রসঙ্গত, গোটা দেশে ভয়াবহ আকার ধারণ করেছে করোনার দ্বিতীয় ঢেউ। সক্রিয় করোনা রোগীর সংখ্যা ২০ লক্ষ। নতুন করে সংক্রমিত হয়েছে ২ লক্ষ ৫৯ হাজার জন। গত চব্বিশ ঘণ্টায় করোনা প্রাণ নিয়েছে ১৭৬১ জনের। এই নিয়ে দেশে মোট মৃত্যু হল ১ লক্ষ ৮০ হাজার ৫৩০ জনের।

    Published by:Swaralipi Dasgupta
    First published: