• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES THE EX COUPLE RAHUL AND PRIYANKA SHARES A COMFORTABLE ZONE FOR SON SAHOJ SR

Rahul-Priyanka: ফের দানা বাঁধছে পুরনো দাম্পত্য? ছেলে সহজ’কে ধন্যবাদ জানালেন রাহুল

ছেলে ‘সহজ’কে সহজভাবেই মানুষ করতে চান রাহুল-প্রিয়াঙ্কা ।

ছবির ক্যাপশনে রাহুল সবকিছুর জন্য ধন্যবাদ জানিয়েছেন সহজ (Sahoj)’কে । তা হলে কি ছেলের হাত ধরেই ফের কাছাকাছি আসছেন রাহুল (Rahul Banerjee)-প্রিয়াঙ্কা (Priyanka Sarkar)?

  • Share this:

    #কলকাতা: টলিউডে যখন শুধুই একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জন, ঠিক তখনই অন্য একটি সম্পর্ক নতুন করে বাঁধা পড়ার ফিসফাস শোনা যাচ্ছে কান পাতলে । তবে বিনোদন ইন্ডাস্ট্রিতে যা রটে, তার খুব কম ঘটনাই ঘটে । তাই এখনই রাহুল-প্রিয়াঙ্কা জুটি সম্বন্ধে নিশ্চিত হতে পারছেন না তাঁদের ভক্তকূল ।

    টলিউডের এক সময়ের অন্যতম জনপ্রিয় ‘হট অ্যান্ড হ্যাপেনিং’ জুটি ছিলেন রাহুল অরুণদয় বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার । ছোটবেলার প্রেম পূর্ণতা পেয়েছিল সদ্য যৌবনে । বাড়ি থেকে পালিয়ে, সকলের অমতে বিয়ে করেছিলেন রাহুল-প্রিয়াঙ্কা । সুখের সংসার, হিট সিনেমা, কোল আলো করে এল ছেলে ‘সহজ’ । কিন্তু তারপর থেকেই ফাটল ধরতে শুরু করে সম্পর্কের অলিতে গলিতে । রাহুলের বাড়ি ছেড়ে প্রিয়াঙ্কা নিজের ফ্ল্যাটে উঠে যান । শুরু হয় বিবাহ বিচ্ছেদের মামলা । কিন্তু নিজেদের মধ্যে সম্পর্কের যতই অবনতি হোক না কেন, ছেলে ‘সহজ’কে সহজভাবেই মানুষ করতে চেয়েছেন রাহুল-প্রিয়াঙ্কা । দু’জনে একসঙ্গে ছেলের সব দায়িত্ব সামলেছেন । দু’জনে মিলে ছেলের সমস্ত প্রয়োজন মিটিয়েছেন ।

    সদ্যই ছেলের সঙ্গে অবসর যাপনের একটি মুহূর্তে ফেসবুকে শেয়ার করেছেন ‘দেশের মাটি’র রাজা । ছবিতে দেখা যাচ্ছে, বাপ-ব্যাটায় মিলে দাবা খেলছেন খাটের উপরে বসে । ক্যাপশনে রাহুল সবকিছুর জন্য ধন্যবাদ জানিয়েছেন সহজ’কে । তা হলে কি ছেলের হাত ধরেই ফের কাছাকাছি আসছেন রাহুল-প্রিয়াঙ্কা? এই গুঞ্জনের সূত্রপাত কয়েকদিন আগে, কারণ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির একটি দৃষ্যের ছবি পোস্ট করেছিলেন রাহুল । সেখানে প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কার উজ্জ্বল উপস্থিতি কারও নজর এড়ায়নি । এরপর থেকেই জোর আলোচনা শুরু হয়, তবে কি ফের এক হচ্ছেন অতীতের সেই জনপ্রিয় জুটি? ছেলে সহজের হাত ধরেই কি সেই এক হওয়া ?

    প্রসঙ্গত, রাহুলের সঙ্গে বিচ্ছেদের পর ইন্ডাস্ট্রির নামজাদা সেলিব্রিটি ফোটোগ্রাফার তথাগত রায়ের সঙ্গে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ সম্পর্কের কথা অনেকেই জানতেন । কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, সেই সম্পর্ক নাকি এখন অতীত । তথাগতের সঙ্গে বিচ্ছেদের শোক ভুলতেই কি তা হলে ফের কাছাকাছি আসছেন রাহুল-প্রিয়াঙ্কা? যদিও এ ধারণা কেবলই দুইয়ে দুইয়ে চারের সমীকরণ মেলানোর চেষ্টা ব্যতীত কিছুই নয় । দুই তারকার তরফে তেমন কোনও স্পষ্ট ইঙ্গিত পাওয়া যায়নি । তবে ভক্তরা এখনও আশায় বুক বেঁধে প্রতীক্ষায় রয়েছেন ।

    Published by:Simli Raha
    First published: