'Shyama' in TMC Campaign : মুখ‍্যমন্ত্রীর সঙ্গে সেলফি, তৃণমূলের হয়ে প্রচারের ময়দানে ‘কৃষ্ণকলি’-র শ‍্যামা ও রাধারাণী

'Shyama' in TMC Campaign : মুখ‍্যমন্ত্রীর সঙ্গে সেলফি, তৃণমূলের হয়ে প্রচারের ময়দানে ‘কৃষ্ণকলি’-র শ‍্যামা ও রাধারাণী

ঘাসফুলের প্রচারে 'শ্যামা' Photo - Instagram

সিরিয়ালের নায়ক নীল ভট্টাচার্য ওরফে নিখিলের মতো সক্রিয় রাজনীতিতে যোগ দেননি তিয়াশা। জানালেন, মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের প্রতি ভালবাসা থেকেই প্রচারে অংশ নেন তাঁরা।

  • Share this:

    #কলকাতা : ফের টিআরপি তালিটায় প্রথমে উঠে এসেছে ষ্টার জলসার 'কৃষ্ণকলি'। গত কয়েকবছর যাবৎ জনপ্রিয়তার শীর্ষে থাকা এই সিরিয়ালের নায়িকা তিয়াশা রায় (Tiyasha Roy)। অন্যতম উল্লেখযোগ্য চরিত্রে রয়েছেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। দর্শকদের পছন্দের দুই অভিনেত্রীকেই এবার দেখা গেল তৃণমূলের প্রচারে। মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সভায় দেখা গেল কৃষ্ণকলির শ‍্যামা ও রাধারাণীকে।

    বিধানসভা নির্বাচনের (election) আগে দলে দলে রাজনীতিতে যোগ দেওয়ার ঢল নেমেছিল টলিপাড়াতেও। গত এক মাস ধরে একের পর এক তারকাকে দেখা গিয়েছিল রঙের পতাকা হাতে তুলে নিতে। কেউ গেরুয়া তো কেউ সবুজ। কেউ আবার লাল। অনেকে আবার ভোটের মুখে বদলালেন পুরনো দল। তবে মুষ্টিমেয় কেউ কেউ সেই রাস্তা মাড়াননি। বরং প্রত্যক্ষ রাজনীতিতে যোগ না দিয়েও নিজের মতামত প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়া ও অন্যান্য জন-মাধ্যমে। এই তালিকায় নবতম সংযোজন তিয়াশা ও শ্রীময়ী। কৃষ্ণকলি সিরিয়ালের সেই নায়িকা ও খলনায়িকাকেই এবার একসঙ্গে দেখা গেল তৃণমূলের হয়ে ভোট প্রচারে।

    কিন্তু তাই বলে সিরিয়ালের নায়ক নীল ভট্টাচার্য ওরফে নিখিলের মতো সক্রিয় রাজনীতিতে যোগ দেননি তিয়াশা। জানালেন, মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের প্রতি ভালবাসা থেকেই প্রচারে অংশ নেন তাঁরা। এদিন মুখ‍্যমন্ত্রীর (Mamata Banerjee) সঙ্গে সেলফি তুলতে দেখা যায় তিয়াশা ও শ্রীময়ীকে। ছবির ক‍্যাপশনে ‘জয় বাংলা’ স্লোগানও দেন শ্রীময়ী।

    তবে এটাই প্রথম নয়, এর আগে তৃণমূল প্রার্থী তথা অভিনেতা কাঞ্চন মল্লিকের হয়ে প্রচার করতে দেখা যায় শ্রীময়ী ও তিয়াশাকে। তাঁদের সঙ্গী হয়েছিলেন 'কে আপন কে পর'-খ‍্যাত জবা ও পরমও। উত্তরপাড়া থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন কাঞ্চন। হুডখোলা জিপে করে প্রচারের পাশাপাশি প্রচারের ফাঁকে পেটপুরে খানাপিনাও করেন চারজন।

    Published by:Sanjukta Sarkar
    First published: