• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES SUBHASHREE GANGULYS ELDER SISTER DEBOSHREE GANGULY SHARES A CRYPTIC POST ON YUVAANS BIRTHDAY SDG

Yuvaan| Tollywood|| 'মা'কে বলো এবারে একটা ভাই-বোন আনতে', ইউভানের কানে কানে এ কী বললেন মাসি দেবশ্রী গাঙ্গুলি

মাসি দেবশ্রী গাঙ্গুলির সঙ্গে ইউভান।

Yuvaan's First Birthday: দেখতে দেখতে বড় হয়ে গেল সাংসদ তথা পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একমাত্র সন্তান ইউভান (Yuvaan Chakraborty)৷

  • Share this:

    #কলকাতা: 'দিদি গুলো, ঋষি দাদা, সবাই তো অনেক বড় হয়ে গেছে, তুমি তাহলে খেলবে কার সাথে?? একটা তো খেলার সঙ্গী চাই নাকি?? সারাক্ষণ মামন দিদির সাথে খেলতে ভালো লাগে?? মা'কে বলো এ বারে একটা ছোট্ট ভাই, বোন এনে দিতে', ইউভানের (Yuvaan) জন্মদিনে তার সঙ্গে কানে কানে এই সিক্রেটই শেয়ার করেছেন একমাত্র মাসি অভিনেত্রী দেবশ্রী গাঙ্গুলি (Deboshree Ganguly)। দেখতে দেখতে বড় হয়ে গেল বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) একমাত্র সন্তান ইউভান (Yuvaan Chakraborty)৷ আজ তার ১ বছরের (Yuvaan Chakraborty turns 1 year) জন্মদিন৷ বিশেষ দিনটিতে আবেগে ভাসছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly) দিদি অভিনেত্রী দেবশ্রী গাঙ্গুলি।

    সোশ্যাল মিডিয়ায় ইউভানকে (Yuvaan) নিয়ে দীর্ঘ পোস্টে দেবশ্রী (Deboshree Ganguly) লিখেছেন, 'Baby, my baby, my little one…I can’t believe you’re already ONE. এইতো সেদিনের কথা। সেই ছোট্ট হালুম, এক মাথা ঝাঁকড়া চুল, হসপিটালে একরাশ উত্তেজনা নিয়ে বসে থাকা, এক বছর হয়ে গেল?? জানো ইউভান, তুমি না এলে আমি জানতেই পারতাম না নিজের ভাই বোনের বাচ্চারাও এত কাছের, এতটা নিজের, এত ভালোবাসার মানুষ হতে পারে। আমি ঘন্টার পর ঘন্টা তোমার দিকে তাকিয়ে বসে থাকতে পারি। তুমি এতটাই মিষ্টি, পৃথিবীর সবথেকে সুন্দর বাচ্চা তুমি। তোমাকে কোনদিনও কাঁদতে দেখিনি, যদি কখনও এতোটুকু কেঁদেছো, বুকটা ফেটে গেছে ইউভান। তোমার চোখের জল সহ্য করতে পারি না আমরা। তোমার সবাইকে আপন করে নেওয়া। সবাইকে গাল ধরে ভালোবাসা, তোমার সবকিছু, সবকিছু, আমাদের প্রাণটা ভরিয়ে দেয়।'

    আরও লিখেছেন, 'সবাই বলে আমি তোমাকে নিয়ে এক্কেবারে obsessed , হব নাই বা কেনো, তুমি যে আমার প্রাণ, অনেক বড় মনের মানুষ হবে।আমাদের মুখ উজ্জ্বল করবে। এ বার একটা কথা বলি কানে কানে, it’s secret। বলছি দিদি গুলো, ঋষি দাদা, সবাই তো অনেক বড় হয়ে গেছে, তুমি তাহলে খেলবে কার সাথে?? একটা তো খেলার সঙ্গী চাই নাকি??সারাক্ষণ মামন দিদির সাথে খেলতে ভালো লাগে?? মা'কে বলো এবার একটা ছোট্ট ভাই বোন এনে দিতে।

    আক্ষরিক অর্থেই স্টার কিড ইউভানের (Yuvaan) জন্মদিন বলে কথা, আর সএশ্যাল কিছু হবে না, তা হয় নাকি! জানা গিয়েছে, সেই অর্থে খুব ধুমধাম করে আজ জন্মদিন পালন হচ্ছে না। তবে, তা পালন হচ্ছে একেবারে অন্যভাবে।  পরিবারের সদস্যদের পাশাপাশি খুব কাছে মানুষদের নিয়েই আজকের দিনটা কাটাচ্ছেন চক্রবর্তী এবং গঙ্গোপাধ্যায় পরিবার।  প্রচুর ফুল। সেই ফুলে ফুলে সাজানো হয়েছে গোটা বাড়ি। সেই প্রস্তুতি সেরেছেন বাইরের কেউ নন, বরং ইউভানের মা, দিদি, দাদা, মাসি, পিসি এবং পরিবারের অন্যান্যরা।

    প্রসঙ্গত, গত বছর ১২ সেপ্টেম্বর রাজ-শুভশ্রীর (Raj-Subhashree) কোল আলো করে আসে তাদের আদরের ছেলে ইউভান৷ ইউভান এখন বাবা-মায়ের মতোই সেলিব্রিটি। তার ছবি হোক বা ভিডিও, সবই ভাইরাল৷ জন্মদিনের দু’দিন আগেই ছেলেকে নিয়ে রাজ-শুভশ্রী গিয়েছিলেন পুরীতে, জগন্নাথ দর্শনে৷ সেখান থেকে ফিরে আসার পরেই শুরু হয়ে গিয়েছিল আজকের দিনের প্রস্তুতি।

    Published by:Shubhagata Dey
    First published: