ফিরছে অরণ্য-পাখির রোম্যান্স, সোমবার থেকে ফের শুরু ‘বোঝে না সে বোঝে না’

সোমবার থেকে স্টার জলসায় শুরু হতে চলেছে একাধিক পুরনো ধারাবাহিক । তার মধ্যে রয়েছে ‘মহাভারত’ । এছাড়াও ‘বোঝে না সে বোঝে না’, ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ ফের নিয়ে আসছে জলসা ।

সোমবার থেকে স্টার জলসায় শুরু হতে চলেছে একাধিক পুরনো ধারাবাহিক । তার মধ্যে রয়েছে ‘মহাভারত’ । এছাড়াও ‘বোঝে না সে বোঝে না’, ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ ফের নিয়ে আসছে জলসা ।

  • Share this:

    #কলকাতা: করোনা মোকাবিলায় গত সোমবার থেকেই লকডাউন গোটা কলকাতা। সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজ সব কিছুরই শ্যুটিং বন্ধ । ফলে চ্যানেলে জনপ্রিয় ধারাবাহিকগুলির টেলিকাস্ট বন্ধ হয়ে গিয়েছে । এই সুযোগে আরও একবার ফিরে দেখা । স্মৃতির পথে হেঁটে সমস্ত চ্যানেলেই শুরু হতে চলেছে পুরনো জনপ্রিয় সিরিয়ালগুলি । আগামিকাল, সোমবার থেকে স্টার জলসায় শুরু হতে চলেছে একাধিক পুরনো ধারাবাহিক । তার মধ্যে রয়েছে ‘মহাভারত’ । এছাড়াও ‘বোঝে না সে বোঝে না’, ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ ফের নিয়ে আসছে জলসা । সোম-রবি সন্ধে সাড়ে পাঁচটায় দেখা যাবে ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ এবং ৬টায় দেখা যাবে ‘বোঝে না সে বোঝে না । করোনা ভাইরাসের আতঙ্কে সারা দেশে ২১ দিনের লকডাউন ঘোষণা করেছে সরকার। এই সময়ে টিভি সিরিয়াল থেকে শুরু করে সিনেমা সব কিছুর কাজই বন্ধ। এক সিরিয়াল রিপিট টেলিকাস্ট করছে অনেক চ্যানেল। তবে এই লকডাউন সময়ে সুখবর শোনাল দূরদর্শন। ডিডি ভারতী ও ডিডি ন্যাশনাল চ্যানেলে দেখানো হবে মানুষের সব থেকে প্রিয় ধারাবাহিক রামায়ণ, সার্কাস, ব্যোমকেশ বক্সী-সহ মোট ছ’টি সিরিয়াল। এক সময়ে শাহরুখ খান অভিনীত সিরিয়াল 'সার্কাস' মানুষের পছন্দের তালিকায় ছিল। একই রকম জনপ্রিয়তা পেয়েছিল ব্যোমকেশ বক্সী সিরিয়ালটিও। এই তিনটি সিরিয়াল ডিডি ন্যাশনালে দেখানো হবে। এছাড়া ডিডি ভারতীতে দেখানো হবে মহাভারত, চাণক্য এবং উপনিষদ গঙ্গা ধারাবাহিক তিনটি। তবে এখনও সময় জানানো হয়নি। রামায়ণ শনিবার থেকেই দিনে দুবার দেখানো হবে। লকডাউনের সময়ে এই ধারাবাহিকগুলো মানুষকে কিছুটা হলেও মন ভাল রাখতে সাহায্য করবে।

    Published by:Simli Raha
    First published: