Exclusive Interview: ‘পরমদা আমার ছোটবেলার ক্রাশ’, ট্রাম সফরে বেরিয়ে পরমের সামনেই জানালেন প্রিয়াঙ্কা

Exclusive Interview: ‘পরমদা আমার ছোটবেলার ক্রাশ’, ট্রাম সফরে বেরিয়ে পরমের সামনেই জানালেন প্রিয়াঙ্কা
  • Share this:

DEBAPRIYADUTTA MAJUMDER

শীতকালের এক পড়ন্ত বিকেল। ময়দান থেকে খিদিরপুর ট্রাম সওয়ারিতে বেরিয়ে পড়েছিল নিউজ ১৮ বাংলা। সফরসঙ্গী পরমব্রত চট্টোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার।

কত বছর পর ট্রাম চড়ে শহর ভ্রমণে ?

পরমব্রত - অনেকদিন পর অনেকটা সময় হাতে নিয়ে ট্রামে চড়লাম। প্রিয়াঙ্কার সঙ্গে আলোচনা করছিলাম, আমরা মাঝে যেটুক ট্রামে চড়েছি তা শুটিংয়েই। তাও আধ ঘন্টার বেশি হবে না । তবে ট্রামে বসে বাইরেটা দেখতে দেখতে সময়ের তাড়া ভুলে ভাবনায় হারিয়ে যাওয়া। ব্যাপারটা দারুণ লাগছে। একটা সময় ট্রামে বসে কত বই পড়া শেষ করেছি । স্কুল, হাই-স্কুল, কলেজের সময়েই ট্রামের সঙ্গে জড়িয়ে আছে অনেক স্মৃতি।

প্রিয়াঙ্কা - সত্যি ছোটবেলাটা মনে পড়ে যাচ্ছে। আমারও শুটিংয়ের জন্য মাঝে ট্রামে চড়া হয়েছে তবে আজকের আনন্দটা একদমই আলাদা।

কোনও বিশেষ স্মৃতি মনে পড়ে?

পরমব্রত - বিশেষ কাউকে নিয়ে স্মৃতি তো থাকবেই তবে আমার কাছে ছোটবেলার স্কুল থেকে ট্রামে মা ও বন্ধুদের সঙ্গে বাড়ি ফেরার স্মৃতিটা অনেক বেশি সুখের। আমার মা ও আমার কিছু বন্ধু আর তাদের মায়েরা মিলে স্কুল থেকে ফেরার পথে বালিগঞ্জ স্টেশন পর্যন্ত ট্রামে  ফিরতাম। মজা,গল্প,বাইরে তাকিয়ে থাকা আর অবধারিত ভাবে কোনও বইয়ের অন্তত অর্ধেকটা শেষ করে ফেলা, এই ছিল মোটামুটি রুটিন।

প্রিয়াঙ্কা - আমারও মায়ের সঙ্গে ট্রামে চড়ার অনেক স্মৃতি রয়েছে । যদিও আমার এখনও ছেলেকে নিয়ে ট্রামে চড়া অবশ্য বাকি আছে। তবে আজকের পর মনে হচ্ছে খুব তাড়াতাড়ি সহজকে নিয়ে ট্রামে চড়তেই হবে।

ট্রামকে কলকাতার হেরিটেজ হিসেবে ধরা হয়, কলকাতায় হেরিটেজ যেমন অনেক কিছু আছে তেমনি কলকাতার পাল্টাচ্ছেও ...

পরমব্রত -  কলকাতার মজাটা হচ্ছে কলকাতার অনেক কিছু যেমন পাল্টাচ্ছে বা পাল্টে গেছে তেমনি অনেক কিছু একরকমই আছে। রবি ঠাকুর বলে গিয়েছিলেন কলকাতা আছে কলকাতাতেই, সেটা আশা করছি আমাদের জীবন কালের শেষ দিন পর্যন্ত আমিও বলে যেতে পারব। তার কারণ, কলকাতার হেরিটেজ যেমন বিল্ডিংস, নানা সৌধ, তেমনি কলকাতার হেরিটেজ স্ট্রিট লাইট ৷ রাস্তায় এতরকম মানুষের বাস, নানা জাতি, বিভিন্নরকম যানবাহন ,এ সব কিছুই। সেটা এই ট্রামে যেতে যেতে উপভোগ করছি।

vlcsnap-2019-12-18-20h10m33s133

পরম - প্রিয়াঙ্কা জুটি কবে দেখতে পাব ?

প্রিয়াঙ্কা - হলে তো দারুণ হয়। ছোটবেলার একটা স্বপ্নপূরণ হয়ে যাবে। পরমদা পাশে আছে বলে বলছি না, আমার ভীষণ প্রিয় মানুষ পরমদা। ইনফ্যাক্ট পরমদা আমার ছোটবেলার ক্রাশ। অনেকদিনের ইচ্ছে আমার একসঙ্গে কাজ করার। দেখা যাক।

পরমব্রত - আমার  ক্রাশের ব্যাপারটা জানা ছিল না।  আমি ওকে চিনি অনেক ছোট বয়স থেকে। তখন ও ১৩-১৪ বছরের হবে। প্রিয়াঙ্কার প্রথম মেগা সিরিয়াল করার সময় থেকে চেনা। আশা করি নিশ্চয় একসঙ্গে  কাজ করব কোনোদিন।

vlcsnap-2019-12-18-20h10m19s659

কাজ নিয়ে খুব ব্যস্ত নিশ্চয় ?

প্রিয়াঙ্কা - যশের সঙ্গে ছবির শুটিং চলছে আপাতত । তারপর দেখা যাক ।

পরমব্রত - নিজের পরিচালনার কাজ তো আছেই । গুরুত্বপূর্ণ কাজ । অফিসিয়ালি বলব খুব তাড়াতাড়ি। রাজের সঙ্গে অনেকদিন পর কাজ করব হাবজি গাবজিতে। শুভশ্রীর সঙ্গে প্রথমবার। এই সময়ের একটি পরিবার ও তার খুদে সদস্যদের সেল ফোনের প্রতি যে অ্যাডিকশন  তাকে মজার আয়নায় দেখানো হবে এই ছবিতে।

নতুন ছবি কী সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে বায়োপিক ?

পরমব্রত - এটা নিয়ে এখন কিছু বলতে চাই না। দিন কয়েকের মধ্যেই সাংবাদিক বৈঠক করে জানাব।

First published: 05:38:57 PM Dec 19, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर